• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএলে খেলতে চায় যে ছয় বাংলাদেশি

  ক্রীড়া ডেস্ক

০৪ ডিসেম্বর ২০১৯, ২১:১০
বাংলাদেশ ক্রিকেট দল
বাংলাদেশ ক্রিকেট দল (ছবি: সংগৃহীত)

আইপিএলের নিলামে উঠতে নিবন্ধন করেছেন ৬ বাংলাদেশি ক্রিকেটার। নিলামে উঠতে আগ্রহ দেখিয়েছে সর্বমোট ৯৭১ জন ক্রিকেটার। এ তালিকায় রয়েছে ৬ জন বাংলাদেশি ক্রিকেটারও। সম্প্রতি আইপিএলের অফিশিয়াল ওয়েবসাইট এ তথ্য প্রকাশ করে।

ওয়েবসাইটের তথ্যমতে, আইপিএলের নিলামের জন্য ৭১৩ জন ভারতীয় ক্রিকেটারের পাশাপাশি ২৫৮ জন বিদেশি ক্রিকেটার নিবন্ধন করেছেন। ২৫৮ জন বিদেশি ক্রিকেটারের মধ্যে রয়েছে ১১ পূর্ণ সদস্য দেশ ও দুইটি সহযোগী সদস্য দেশের ক্রিকেটাররা। এরমধ্যে ৬ বাংলাদেশি ক্রিকেটারও রয়েছে। তবে ক্রিকেটারদের নাম প্রকাশ করা হয়নি। 

ক্রিকেটারদের নাম প্রকাশ করা না হলেও বিসিবি সূত্রে জানা গেছে, কোন ছয় ক্রিকেটারের খেলতে চান আইপিএলে। এ ছয়জন হলেন- তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ। আইসিসির নিষেধাজ্ঞার কারণে এবারের আইপিএল খেলবেন না সাকিব আল হাসান।

উল্লেখ্য, আইপিএল কর্তৃপক্ষ নিলাম তালিকা চূড়ান্ত করার জন্য ফ্রাঞ্চাইজি দলগুলোকে ৯ ডিসেম্বরের মধ্যে ক্রিকেটারদের সংক্ষিপ্ত তালিকা দিতে বলেছে। এরপর আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হবে পরবর্তী আসরের নিলাম। অন্যদিকে নিলাম থেকে আইপিএল খেলার সুযোগ পাবেন মাত্র ৭৩ জন ক্রিকেটার।

ওডি/এমএমএ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড