• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাজিলিয়ান জেসুসে বিধ্বস্ত বার্নলি

  ক্রীড়া ডেস্ক

০৪ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৬
গ্যাব্রিয়াল জেসুস
ম্যানসিটি ফুটবলার গ্যাব্রিয়াল জেসুস (ছবি: সংগৃহীত)

দুই ম্যাচ জয়বঞ্চিত থাকার পর জয়ে ফিরল ম্যানচেস্টার সিটি। মঙ্গলবার (৩ ডিসেম্বর) দিবাগত রাতে ব্রাজিলিয়ান ফরওয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের জোড়া গোলে বার্নলিকে ৪-১ গোলে বিধ্বস্ত করেছে ম্যানসিটি। এ জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এলো তারা। 

এর আগে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে সাখতার দোনেস্কের সঙ্গে ড্র করার পর লিগ ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষেও ড্র করে ম্যানসিটি। তাই এ ম্যাচে জয়ে ফিরতে মরিয়া হয়ে উঠেছিল গার্দিওয়ালার শিষ্যরা। অবশেষ মিলল জয়। বার্নলির বিপক্ষে শুধু জয়ই নয়, দাপুটে জয় তুলে নিয়েছে তারা। বার্নলির মাঠে তাদেরই ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে ম্যানসিটি। দলের হয়ে জেসুস দুই গোল করার পাশাপাশি রদ্রি ও রিয়াদ মাহারেজ একটি করে গোল করেন। 

চোটের কারণে এ ম্যাচে একাদশে ছিলেন না দলের সেরা খেলোয়াড় সার্জিও অ্যাগুয়েরো। তবে তার অভাব বুঝতে দেননি জেসুস। ২২ বছর বয়সী এ ফুটবলারের গোলে ম্যাচের ২৪ মিনিটেই এগিয়ে যায় ম্যানসিটি। ডেভিড সিলভার পাস থেকে নিজের প্রথম গোল করেন জেসুস। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। তবে দ্বিতীয়ার্ধে ভয়ঙ্কর রূপ ধারণ করে সিটিজেনরা।

ম্যাচের ৫০ মিনিটে দ্বিতীয় গোল পায় ম্যানসিটি। এবারও স্কোরার জেসুস। বার্নার্ড সিলভার অ্যাসিস্টে নিজের দ্বিতীয় গোল করেন জেসুস। এরপর ৬৮ মিনিটে ব্যবধান ৩-০ করেন রদ্রি। ৮৭ মিনিটে দলের চতুর্থ গোলটি করেন রিয়াদ মহারাজ। ৮৯ মিনিটে বার্নলির ফুটবলার রবার্ট ব্রাডি এক গোল শোধ করে ব্যবধান কমালেও বড় হার এড়াতে পারেনি। 

১৫ লিগ ম্যাচ খেলে এটি ম্যানসিটির দশম জয়। এ জয়ে ৩২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে তারা। এক ম্যাচ কম খেলে সমান ৩২ পয়েন্ট লেস্টার সিটিরও। তবে গোল ব্যবধানে পিছিয়ে থেকে তিনে অবস্থান করছে তারা। সর্বোচ্চ ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড