• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুরস্কারের ঘোষণা না আসা পর্যন্ত গাড়িতেই ছিলেন রোনালদো!

  ক্রীড়া ডেস্ক

০৪ ডিসেম্বর ২০১৯, ১০:৪৪
ক্রিশ্চিয়ানো রোনালদো
সিরি আ’র বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতলেন রোনালদো (ছবি : সংগৃহীত)

লিওনেল মেসির ব্যালন ডি’অর জয়ের রাতে ইতালিয়ান লিগ সিরি আ’র বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। জুভেন্তাসের হয়ে প্রথম মৌসুমেই নৈপুণ্য দেখিয়ে পুরস্কারটি জিতে নিলেন পর্তুগিজ সুপারস্টার। এ নিয়ে তিনটি ভিন্ন দেশের লিগের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতলেন রোনালদো। 

তবে এ পুরস্কার ঘোষণা না হওয়া পর্যন্ত নিজের গাড়ির মধ্যেই অপেক্ষা করেন সি আর সেভেন। এমন সংবাদই প্রকাশ করেছে ইতালিয়ান গণমাধ্যম গাজেত্তা দেল্লো। সংবাদ অনুযায়ী, সোমবার রাতে মিলানে হওয়া সে অনুষ্ঠানে নির্দিষ্ট সময়ের আগেই পৌঁছেছিলেন রোনালদো। তবে নিজের দেহরক্ষী ও সাবেক এমএমএ ফাইটার গঞ্জালো সালগাদোর সঙ্গে গাড়ির মধ্যে অবস্থান করেন তিনি।

আসলে অপেক্ষা করছিলেন পুরস্কার ঘোষণার জন্য। এমনকি গাড়িতে নিজের সামনে একটি জ্বলজ্বলে টর্চও জ্বালিয়ে রেখেছিলেন যাতে কোনো ফটোগ্রাফার তার ছবি তুলতে না পারেন। তবে পুরস্কার ঘোষণারই পরপরই গাড়ি থেকে বের হয়ে আসেন রোনালদো। এ দিন ইতালির বর্ষসেরা খেলোয়াড়ের পাশাপাশি সেরা স্ট্রাইকারের পুরস্কারও উঠেছে তার হাতে।

জুভেন্তাসের হয়ে অভিষেক মৌসুমেই সবমিলিয়ে ২৬টি গোল করেন রোনালদো। দলকে সিরি আ’ শিরোপা জেতাতে রাখেন বড় অবদান। লিগে ৩১ ম্যাচ খেলে করেন ২১ গোল। সিরি আ’র খেলোয়াড়, কোচ, রেফারি, সাংবাদিক, বর্তমান ও সাবেক টেকনিক্যাল কমিশনারদের সর্বসম্মতিক্রমে ইতালিয়ান লিগের বর্ষসেরা ফুটবলারের পুরস্কারটি রোনালদোকে দেওয়া হয়। এর আগে রিয়াল মাদ্রিদে থাকাকালীন লা লিগায় ও ম্যানচেস্টার ইউনাইটেডে থাকাকালীন ইংলিশ প্রিমিয়ার লিগের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জেতেন পর্তুগিজ সুপারস্টার। 

অন্য দিকে, রোনালদো আর ফন ডাইককে হারিয়ে রেকর্ড ষষ্ঠবারের মতো ব্যালন ডি’অর জিতে নিয়েছেন মেসি। প্যারিসে জমকালো এক অনুষ্ঠানে তার হাতে পুরস্কারটি তুলে দেন গতবারের বিজয়ী লুকা মদ্রিচ। অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন রোনালদোও। কিন্তু মিলানে যাওয়ার জন্য সে অনুষ্ঠানে যোগ দেননি সি আর সেভেন। এর আগে এই ইতালিতে ফিফার বর্ষসেরা অনুষ্ঠানেও অনুপস্থিত ছিলেন জুভেন্তাস তারকা। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড