• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের নিশ্চিত গোল বাতিল, ক্ষুব্ধ জামাল (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

০৪ ডিসেম্বর ২০১৯, ১০:০৭
বাংলাদেশ ফুটবল দল
মালদ্বীপের সঙ্গে ড্র করে বাংলাদেশ (ছবি : সংগৃহীত)

এসএ গেমসে নিজেদের দ্বিতীয় ম্যাচে মালদ্বীপের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ। গতকাল (মঙ্গলবার, ৩ ডিসেম্বর) খেলার শুরুতেই রেফারির স্বেচ্ছাচারী সিদ্ধান্তে স্তম্ভিত হয়েছে জামাল ভুঁইয়ারা। না হলে গুরুত্বপূর্ণ এ ম্যাচে বাংলাদেশের খেলার ফলাফল ভিন্নরকম হতে পারত। 

খেলার শুরুতেই বাজে রেফারিংয়ের শিকার হয় বাংলাদেশ। ম্যাচের সময় তখন মাত্র ২০ মিনিট। ক্রস থেকে বল পান জীবন। সেটি তিনি জালেও জড়ান। কিন্তু রেফারির বাঁশিতে অবাক হয়ে যায় জামাল ভুঁইয়ারা। রেফারি সেটিকে গোল বা পেনাল্টি না দিয়ে কর্নার দেন। 

অথচ কর্নার হওয়ার যে শর্ত তার সাথে সেটি কোনোভাবেই মানানসই ছিল না। এতে বাংলাদেশের ফুটবলাররা প্রতিবাদ করলেও সাড়া দেননি রেফারি। এই একটি বাজে সিদ্ধান্ত পুরো ম্যাচে প্রভাব ফেলেছে।

রেফারির বাজে সিদ্ধান্ত নিয়ে মন্তব্য করেছেন লাল-সবুজের অধিনায়ক জামাল ভুঁইয়া। ব্যক্তিগত ফেসবুক পেজে সেই গোলের ভিডিও পোস্ট করে তিনি বলেন, ‘কেও (কেউ) পারলে আমাকে বুঝিয়ে দিন এটা কি করে গোল অথবা পেনালটির (পেনাল্টির) পরিবর্তে করনার (কর্নার) ঘোষনা (ঘোষণা) করেন রেফারি? নিঃসন্দেহে আমাদের সাথে অন্যায় হয়েছে আজ!!’

তারপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে শুরু হয় সমালোচনার ঝড়। প্রথম ম্যাচে ভুটানের সঙ্গে হার এবং দ্বিতীয় ম্যাচে মালদ্বীপের বিপক্ষে ১-১ গোলের ড্রতে টুর্নামেন্টে টিকে থাকা বেশ কঠিন হয়ে পড়েছে বাংলাদেশের জন্য। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) জামালদের পরের ম্যাচ শ্রীলঙ্কার বিপক্ষে। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড