• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুর রেঞ্জার্সের স্পিন কোচ রফিক

  ক্রীড়া ডেস্ক

০৩ ডিসেম্বর ২০১৯, ১৯:০২
মোহাম্মদ রফিক
রংপুর রেঞ্জার্সের স্পিন কোচ মোহাম্মদ রফিক (ছবি: সংগৃহীত)

একসময় বাংলাদেশ ক্রিকেটের তারকা ছিলেন মোহাম্মদ রফিক। দুর্দান্ত স্পিনের পাশাপাশি ব্যাট হাতেও ঝড় তুলতে পারার জন্য বেশ জনপ্রিয় ছিলেন তিনি। বর্তমানে ঘরোয়া লিগে কোচ হিসেবে কাজ করেন রফিক। এবার বিপিএলে তাকে স্পিন বোলিং কোচ হিসেবে নিয়োগ দিল রংপুর রেঞ্জার্স। 

রংপুর রেঞ্জার্স কোচিং স্টাফ নিয়োগে দেশিদেরই প্রাধান্য দিয়েছে। স্পিন কোচ হিসেবে রফিককে নিয়োগ দেওয়ার পাশাপাশি সহকারী কোচ হিসেবে তারা নিয়োগ দিয়েছে বাবুকে। আর কম্পিউটার বিশ্লেষক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে জাতীয় দলের সঙ্গে কাজ করা শ্রীনিবাসকে। রফিককে স্পিন কোচ হিসেবে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রংপুরের পরিচালক আকরাম খান। তিনি বলেন, ‘আমাদের হেড কোচ বাদে সব কোচ স্টাফ স্থানীয়। শুধু কম্পিউটার বিশ্লেষক হিসেবে আমরা শ্রীনিবাসকে নিয়েছি। স্পিন বোলিং কোচ হিসেবে মোহাম্মদ রফিককে নিয়োগ দিয়েছি। সহকারী কোচ হিসেবে বাবুকে নিয়োগ দেওয়া হয়েছে।’

এর আগে, সাবেক জিম্বাবুইয়ান ক্রিকেটার গ্র্যান্ট ফ্লাওয়ারকে রংপুরের প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়ার কথা থাকলেও তিনি আসবেন না বলে জানিয়ে দেন। এরপর নিউজিল্যান্ডের মার্ক ও'ডনেলকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয় দলটি। এছাড়া আকরাম খান দলটির পরিচালক ও হাবিবুল বাশার পরামর্শক হিসেবে থাকবেন।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড