• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যালন ডি’অর জেতায় মেসিকে শুভেচ্ছা জানালেন নেইমার

  ক্রীড়া ডেস্ক

০৩ ডিসেম্বর ২০১৯, ১৬:১২
মেসি ও নেইমার
বার্সেলোনায় মেসির সতীর্থ ছিলেন নেইমার (ছবি : সংগৃহীত)

মেসি ও নেইমারের সখ্যতা অনেকদিনের। একসঙ্গে ক্লাব ফুটবলে মধুর স্মৃতি আছে তাদের। বর্তমানে নেইমার পিএসজিতে থাকলেও বার্সেলোনায় ফিরে আসতে চায়। মেসিও নানা সময়ে ক্লাব সভাপতিকে তাগিদ দেন নেইমারকে ফিরিয়ে আনার জন্য। কয়েকদিন আগে নেইমার সম্পর্কে স্প্যানিশ গণমাধ্যমে মেসি বলেছিলেন, ‘আমরা দুজনে একসঙ্গে খেললেই কেবল চ্যাম্পিয়নস লিগ জিততে পারব। দুই বছরের মধ্যে আমি চলে যাব এবং তুমি আমার জায়গা নেবে।’

সেই বন্ধু মেসির রেকর্ড ষষ্ঠ ব্যালন ডি’অরে তাই আনন্দিত নেইমার। সাবেক বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসিকে শুভেচ্ছা জানালেন ব্রাজিলিয়ান সুপারস্টার। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসির প্রতি শুভকামনা জানান তিনি। 

ফিফা বর্ষসেরার পর এ বছর ফ্রান্স সামিয়িকীর দেওয়া ব্যালন ডি’অর পুরস্কারও জিতলেন আর্জেন্টাইন তারকা। ডাচ তারকা ফন ডাইককে পেছনে ফেলে ২০১৫ সালের পর আবারও এ মর্যাদার পুরস্কার জেতেন বার্সেলোনা সুপারস্টার। এতে রোনালদোকে টপকে সর্বোচ্চ ছয়বার ব্যালন ডি’অর জয়ের কৃতিত্ব গড়লেন তিনি।

এ দিকে, মেসির সঙ্গে জুটি বেঁধেই প্রথমবারের মতো ইউরোপ সেরার মুকুট পরার স্বপ্ন পূরণ হয়েছিল নেইমারের। কিন্তু সেই মেসির ছায়া থেকে বের হয়ে নিজে বিশ্বসেরা হওয়া আর কাতারি অর্থের আকর্ষণে ২২২ মিলিয়ন ইউরোর ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে পিএসজিতে যান তিনি।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড