• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউজিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার শক্তিশালী টেস্ট স্কোয়াড

  ক্রীড়া ডেস্ক

০৩ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৮
ট্রান্স-তাসমান টেস্ট সিরিজ
অস্ট্রেলিয়া ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

ঘরের মাঠে পাকিস্তানকে টেস্ট সিরিজে উড়িয়ে দিয়েছে অজিরা৷ দুই টেস্টেই ইনিংস ব্যবধানে জিতেছে স্মিথ-ওয়ার্নাররা। অন্যদিকে, কিউইরাও ঘরের মাঠে সিরিজ জিতেছে ইংলিশদের বিপক্ষে। তাই জমজমাট এক লড়াই দেখার অপেক্ষায় রয়েছে ক্রিকেট বিশ্ব। 

সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে পার্থে ১২ ডিসেম্বর। প্রথম ম্যাচটি গোলাপি বলে দিবারাত্রির টেস্ট। সিরিজের দ্বিতীয় টেস্ট ২৬ ডিসেম্বর মেলবোর্নে। আর ৩ জানুয়ারি সিডনিতে তৃতীয় ও শেষ টেস্ট। 

পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে এবার নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের লক্ষ্য অস্ট্রেলিয়ার। আগের স্কোয়াড থেকে ক্যামেরন ব্যানক্রফটকে দলের বাইরে রেখেছে অজি টিম ম্যানেজমেন্ট। ট্রান্স-তাসমান লড়াইয়ের জন্য ১৩ সদস্যের টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে স্বাগতিক অস্ট্রেলিয়া। অধিনায়ক টিম পেইন ও প্রধান নির্বাচক ট্রেভর হর্নস অবশ্য জানিয়েছেন সিরিজের শেষ দুই টেস্টের স্কোয়াড কন্ডিশন অনুযায়ী পরিবর্তিত হতে পারে। সেক্ষেত্রে বাড়তি পেস অলরাউন্ডার অথবা একজন বাড়তি স্পিনারকে অন্তর্ভূক্ত করবে অস্ট্রেলিয়া। 

নিউজিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াড : ডেভিড ওয়ার্নার, জো বার্নস, মারনাস লাবুশেইনি, স্টিভেন স্মিথ, ম্যাথু ওয়েড, ট্রাভিস হেড, টিম পেইন, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লায়ন, জশ হ্যাজলউড, জেমস প্যাটিনসন ও মাইকেল নেসার।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড