• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বর্ষসেরা গোলরক্ষকের পুরস্কার জিতে যা বললেন অ্যালিসন (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

০৩ ডিসেম্বর ২০১৯, ০৫:১৫
আ্যলিসন বেকার
বর্ষসেরা গোলরক্ষকের পুরস্কার হাতে আ্যলিসন বেকার (ছবি : ডেইলি মেইল)

মর্যাদাকর পুরস্কার হিসেবে স্বীকৃত ব্যালন ডি’অরের গোলরক্ষক ক্যাটাগরিতে বর্ষসেরা নির্বাচিত হয়েছেন লিভারপুল ও ব্রাজিলের ফুটবলার আ্যলিসন বেকার। ফ্রান্সের রাজধানী প্যারিসে সোমবার (২ ডিসেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় এক জমকালো অনুষ্ঠানে তার হাতে তুলে দেওয়া হয় এবারের বর্ষসেরা গোলরক্ষকের পুরস্কার।

বার্সেলোনার মার্ক আন্ড্রে টের স্টেগেন ও ম্যানচেস্টার সিটির এদারসনকে পেছনে ফেলে এবার সম্মানজনক এই পুরস্কার জিতেছেন অ্যালিসন।

গত মৌসুমে ইংলিশ ক্লাব লিভারপুল চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতে। এর পেছনে ব্রাজিলিয়ান গোলরক্ষক আ্যলিসন বেকারের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। এছাড়া ব্রাজিলের কোপা আমেরিকার শিরোপা জেতার ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি। সব মিলিয়ে বর্ষসেরা গোলরক্ষকের পরস্কারটা তার প্রাপ্যই ছিল।

ব্যালন ডি’অরে এবারই প্রথমবারের মতো সেরা গোলরক্ষকের পুরস্কার ‘ইয়াশিন ট্রফি’ দেওয়া হলো। বর্ষসেরা গোলরক্ষকের এই পুরস্কার গ্রহণের পর আ্যলিসন বলেন, ‘সবাইকে ধন্যবাদ। এটা আমার জন্য অনেক বড় এক অর্জন। এখানে অনেক বড় মাপের ফুটবলাররা উপস্থিত আছেন। আর আছেন সময়ের সেরা স্ট্রাইকাররাও, যারা মাঠে আমাদের (গোলরক্ষকদের) কঠিন পরীক্ষা নেন। তাদের আটকানোটা মোটেই সহজ কাজ নয়। এই পুরস্কার আমার অক্লান্ত পরিশ্রমের ফল।’

ভিডিওটি দেখুন এখানে...

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড