• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রিজম্যানের মৃত্যু কামনা করল দর্শকরা 

  ক্রীড়া ডেস্ক

০২ ডিসেম্বর ২০১৯, ১৯:০১
গ্রিজম্যান
ফরাসি তারকা গ্রিজম্যান (ছবি: সংগৃহীত)

সর্বশেষ দলবদলে অ্যাতলেটিকো মাদ্রিদ ছেড়ে বার্সেলোনায় যোগ দিয়েছেন ফরাসি তারকা গ্রিজম্যান। অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ব্যাপারটি ভালোভাবে নেয়নি দলটির সমর্থকরা। তাই কয়েক দিনের ব্যবধানে ঘরের ছেলেই রূপ নিয়েছে অ্যাতলেটিকো সমর্থকদের চোখের বিষে। 

অনেক নাটকীয়তার পর অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে পাঁচ বছরের সম্পর্ক ছিন্ন করেন গ্রিজম্যান। দল ছাড়ার পর প্রথমবার বার্সার জার্সিতে সাবেক ক্লাবের মাঠে রবিবার (১ ডিসেম্বর) খেলতে গিয়েছিল ফরাসি এ ফুটবলার। গত মৌসুমেই যে স্টেডিয়ামটি ছিল নিজ দলের, মৌসুম ঘুরেই এখন তা প্রতিপক্ষের মাঠ।

ঘরের ছেলে পর হয়ে গেছে। তাই অ্যাতলেটিকো সমর্থকরা আগে যে গ্রিজম্যানের নাম ধরে গলা ফাটাত এবার তারা তাকেই টিটকারি দিল। জায়ান্ট স্ক্রিনে যখন মেসি ও সুয়ারেজের পর গ্রিজম্যানের নাম বলা হলো তখন দর্শকরাও এতদিনের জমিয়ে রাখা রাগ প্রকাশ করল দুয়ো দিয়ে।

ম্যাচে প্রথমবার গ্রিজম্যান যখন বলে পা ছোঁয়ালেন তখনই দর্শকদের তোপের মুখে পড়তে হয়েছে তাকে। পুরো স্টেডিয়াম ‘মরে যাও গ্রিজম্যান’ ধ্বনিতে মুখর হয়েছিল। এছাড়া ম্যাচের দ্বিতীয়ার্ধে স্টেডিয়ামের গ্যালারিতে ‘তুমি একটি নাম হতে চেয়েছিলে এবং তুমি মানুষ হতে ভুলে গেলে’ লেখা ব্যানার নিয়ে দাঁড়িয়ে গিয়েছিল দর্শকরা।

অবশ্য ম্যাচটি ১-০ গোলে জিতেছে গ্রিজম্যানের বার্সেলোনা। দলের হয়ে একমাত্র গোলটি করেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।

ওডি/এমএমএ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড