• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংলিশ প্রিমিয়ার লিগ

কোচ বদলালেও ভাগ্য বদলায়নি আর্সেনালের

  ক্রীড়া ডেস্ক

০২ ডিসেম্বর ২০১৯, ১০:৩২
ব্যর্থতার চক্রেই আর্সেনাল
ব্যর্থতার চক্রেই আর্সেনাল (ছবি : সংগৃহীত)

মাত্র ১৮ মাসেই আর্সেনালের কোচ উনাই এমেরিকে চাকরি ছাড়া করে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে ফ্রেডি লাজংবার্গকে। কিন্তু তাতে হলো কী? সেই ব্যর্থতার চক্রেই আটকে আছে আর্সেনাল। আবারও পয়েন্ট হারিয়েছে। এবার ড্র করেছে টেবিলের তলানির দল নরউইচ সিটির বিপক্ষে।

রবিবার (১ ডিসেম্বর) প্রতিপক্ষের মাঠে ২-২ গোলে ড্র করে আর্সেনাল। দুই অর্ধে দুবার পিছিয়ে পড়া দলকে সমতায় ফেরান পিয়েরে-এমেরিক আউবামেয়াং।

অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে শুরুটা ভালো হলো না ক্লাবের সাবেক মিডফিল্ডার ফ্রেডি লাজংবার্গের। সব ধরনের প্রতিযোগিতা মিলে টানা আট ম্যাচে জয়শূন্য রইল তারা। 

১৪ ম্যাচে মাত্র ৪ জয় ও ৭ ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার আট নম্বরে আছে আর্সেনাল। ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। ম্যানচেস্টার সিটি ২৯ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে।

উল্লেখ্য, ২০১৮ সালে আর্সেন ওয়েঙ্গারের সঙ্গে ২২ বছরের সম্পর্ক ছিন্ন করে আর্সেনাল। তার পরিবর্তে স্প্যানিশ কোচ এমেরিকে নিয়োগ দেওয়া হয়। আর্সেনালের দায়িত্ব নেওয়ার পর এখন পর্যন্ত ৭৩টি ম্যাচে খেলেছে আর্সেনাল। এর মধ্যে ৪৩ ম্যাচে জয় ও ১৬ ম্যাচে ড্র করার পাশাপাশি ১৯ ম্যাচে হেরেছে দলটি। এমেরির অধীনে গত আসরের ইউরোপার ফাইনালও খেলেছে গানারা।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড