• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্প্যানিশ লা লিগা

আবারও দলের প্রয়োজনে স্বরূপে হাজির হলেন মেসি (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

০২ ডিসেম্বর ২০১৯, ০৮:১১
মেসি জাদুতে অ্যাতলেটিকোর
মেসি জাদুতে অ্যাতলেটিকোর মাঠে বার্সার দুর্দান্ত জয় (ছবি : সংগৃহীত)

২০১৭-এর পর অ্যাতলেটিকো মাদ্রিদের মাঠে জিততে পারেনি বার্সেলোনা। এই লাইনটা এখন থেকে শুনতে হচ্ছে না বার্সা ভক্তদের। হ্যাঁ; লা লিগার শিরোপাপ্রত্যাশী বার্সা অ্যাতলেটিকোর ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে জয় পেয়েছে। দলের প্রয়োজনে আরও একবার জাদু দেখিয়েছেন প্রাণভোমরা লিওনেল মেসি। তবে কাতালানদের এই জয়ের কৃতিত্ব দিতে হবে গোলরক্ষক মার্ক আন্দ্রে টের স্টেগানকে। 

রবিবার (১ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ২টায় শুরু হওয়া এই ম্যাচে ০-১ গোলের জয় পেয়েছেন বার্সেলোনা। দলের প্রয়োজনে একবার স্বরূপে হাজির হয়েছিলেন মেসি। অসাধারণ এক গোলে গড়ে দিলেন ব্যবধান। অ্যাতলেটিকোকে হারিয়ে লিগ টেবিলের শীর্ষে ফিরল বার্সেলোনা।

অ্যাতলেটিকোর ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে হাইভোল্টেজ ম্যাচটির প্রথমার্ধ ছিল গোলশূন্য। যদিও তিনবার স্বাগতিকদের গোল থেকে বঞ্চিত করেছেন টের স্টেগান। বললে ভুল হবে না- অ্যাতলেটিকোর সামনে এই ম্যাচে দেয়াল হয়ে দাঁড়িয়েছিলেন বার্সার এই জার্মান গোলরক্ষক। 

দ্বিতীয়ার্ধে প্রথম ২০ মিনিটে উভয় পক্ষ একবার করে সুবর্ণ সুযোগ পেয়েছিল। কিন্তু গোলের দেখা মেলেনি। অবশেষে ৮৭তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা মেলে। 

নিজেদের সীমানা থেকে রবের্তোর বাড়ানো পাস ধরে ছুটে যান মেসি। কিছুটা আড়াআড়ি এগিয়ে সুয়ারেজকে বল বাড়িয়ে এগিয়ে যান বাঁ দিকে। এক টোকায় বলের দিক পাল্টে দেন বন্ধু সুয়ারেজ। আর ডি-বক্সের কিনারা থেকে বাঁ পায়ের দুর্দান্ত শটে ঠিকানা খুঁজে নেন রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলার। উল্লাসে ফেটে পড়ে বার্সেলোনা।

১৪ ম্যাচে ১০ জয় ও এক ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট ৩১। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দুইয়ে আছে রিয়াল মাদ্রিদ। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে সেভিয়া। 

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড