• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোর গোলে রক্ষা পেল জুভেন্তাস

  ক্রীড়া ডেস্ক

০১ ডিসেম্বর ২০১৯, ২০:১৪
ক্রিশ্চিয়ানো রোনালদো
পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো (ছবি: সংগৃহীত)

পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে 'সিরি আ'তে মৌসুমের প্রথম হার থেকে রক্ষা পেল জুভেন্তাস। সাস্যুলোর বিপক্ষে ২-২ গোলে ড্র করে অপরাজিত থাকার ধারা অব্যাহত রাখল দলটি।

রবিবার (১ ডিসেম্বর) ঘরের মাঠে অপরাজিত থাকার রেকর্ড সমৃদ্ধ করতে সাস্যুলোর বিপক্ষে খেলতে নামে তুরিনের বুড়িরা। এর আগে সাস্যুলোর বিপক্ষে সাত ম্যাচ খেলে একটিতেও হারেনি জুভেন্তাস। ফলে সহজ জয়ের স্বপ্নই দেখছিল তারা।

সব হিসাব ওলট-পালট করে ম্যাচের প্রথমার্ধে একের পর এক আক্রমণ করতে থাকে সাস্যুলো। প্রথমার্ধে জুভেন্তাসের চেয়ে বেশি আক্রমণ সাস্যুলো করেছে। তবে ম্যাচের প্রথম গোল জুভরাই পেয়েছে। ২০ মিনিটে উরুগুইয়ান মিডফিল্ডার রদ্রিগো বেনতানকারের পাস থেকে গোল করেন জুভেন্তাসের অধিনায়ক লিওনার্দো বোনুচ্চি। তবে মাত্র দুই মিনিট লিড ধরে রাখতে পারে সারির দল। ২২ মিনিটে ফ্রান্সেসকো কাপুতোর কাছ থেকে বল পান সাস্যুলোর জেরেমি বোগা। বল পেয়েই বুফনের মাথার ওপর দিয়ে জালে জড়ান তিনি।

১-১ গোলের সমতায় থেকে দ্বিতীয়ার্ধ শুরু করে দল দুটি। তবে দ্বিতীয়ার্ধের ২ মিনিটেই এগিয়ে যায় সাস্যুলো। ৪৭ মিনিটে দলের দ্বিতীয় গোলটি করেন কাপুতো। তবে মৌসুমের প্রথম হার থেকে দলকে রক্ষা করেন রোনালদো। ৬৭ মিনিটে ডি বক্সের ভেতরে সাস্যুলোর ডিফেন্ডার ফিলিপ্পো রোমাগনা ফাউল করেন দিবালাকে। আর তাতেই রেফারি পেনাল্টির বাঁশি বাজান। রোনালদোও ভুল করেননি, সুযোগ পেয়েই দলকে সমতায় ফেরান। ফলে হার এড়িয়ে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় জুভেন্তাসকে।

লিগে ১৪ ম্যাচ খেলে এটি জুভেন্তাসের তৃতীয় ড্র, বাকি ১১ ম্যাচই জিতেছে তারা। ফলে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তুরিনের বুড়িরা। ১৩ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে ইন্টার মিলান।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড