• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেইমারকে খোঁচা মারলেন সাবেক বার্সা তারকা

  ক্রীড়া ডেস্ক

০১ ডিসেম্বর ২০১৯, ১৮:৫০
নেইমার
পিএসজির ব্রাজিলীয় স্ট্রাইকার নেইমার (ছবি : সংগৃহীত)

পিএসজি ছেড়ে নেইমার এখন নিজের সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরতে মরিয়া। ঠিক তখনই তার বিরুদ্ধে স্বার্থপরতার অভিযোগ এনেছেন বার্সারই এক সাবেক তারকা। কাতালানদের সাবেক মিডফিল্ডার এমানুয়েল পেটিটের তীরে বিদ্ধ ব্রাজিলিয়ান সুপারস্টার। 

শুধু স্বার্থপরতা নয়, নেইমারের বিরুদ্ধে ক্লাব পিএসজি এবং দলটির সমর্থকদের অসম্মান করার মতো অভিযোগও তুলেছেন তিনি। পেটিট বিশ্বাস করেন, চলতি বছরের শুরুতে প্যারিস থেকে অন্য কোনো ক্লাবে যাওয়ার চেষ্টাকালে খুবই স্বার্থপর আচরণ করেছেন নেইমার। ফরাসি সাবেক তারকার যুক্তি, নেইমার যে পরিমাণ অহঙ্কার দেখান, খেলা দিয়ে সেটা তিনি ব্যাক-আপ দিতে সক্ষম নন।

১৯৯৮ বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের হয়ে শেষ গোল করা পেটিট আরএমসি স্পোর্টকে বলেছেন, ‘যখন জিদান বা ইয়ুরি জর্কেফের সঙ্গে খেলেছি, তখন জানতাম তারা প্রত্যেকে একাই ম্যাচের ভাগ্য লিখে দিতে পারেন। সে কারণেই আমরা তাদের অনেক বিষয় মেনে নিয়েছি। কিন্তু নেইমারের ক্ষেত্রে সেই সূত্র মোটেই খাটে না। কারণ সে খেলে নিজের জন্য এবং একমাত্র নিজের জন্য।’

সাবেক এ মিডফিল্ডার আরও বলেন, ‘পিএসজির ড্রেসিংরুমে থাকেন বা সেখানকার ভালো খবর রাখেন এমন অনেকেই বলেন ক্লাব এবং ক্লাবের সমর্থকদের প্রতি তার কোনো শ্রদ্ধা নেই।’ ক্লাব ক্যারিয়ারে বার্সা ছাড়াও আর্সেনাল, চেলসি ও মোনাকোর হয়ে খেলেছেন পেটিট। 

গত গ্রীষ্মে নেইমার নিজের ভবিষ্যৎ ঘিরে তীব্র বিতর্কের শিকার হয়েছিলেন, যেখানে তিনি রিয়াল মাদ্রিদ বা সাবেক ক্লাব বার্সার যে কোনো একটিতে যাওয়ার চেষ্টা করেছিলেন। শেষপর্যন্ত সব চেষ্টাই ম্লান হয়ে যায়। চলতি মৌসুমে এখন পর্যন্ত চার গোল করেছেন নেইমার। তার দলও আছে লিগ টেবিলের শীর্ষে। ১৪ ম্যাচ শেষে দ্বিতীয় স্থানে থাকা মার্সেইয়ের চেয়ে ৫ পয়েন্টে এগিয়ে তারা। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড