• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইনজুরিতে পড়লেন পাকিস্তানি পেসার

  ক্রীড়া ডেস্ক

৩০ নভেম্বর ২০১৯, ২১:২৭
হাসান আলী
পাকিস্তানি ক্রিকেটার হাসান আলী (ছবি: সংগৃহীত)

পাকিস্তানি পেসার হাসান আলীর ইনজুরির সঙ্গে বেশ সখ্যতা রয়েছে। এর আগে উইকেট উদযাপন করতে গিয়ে ইনজুরিতে পড়ে হাসির খোঁড়াক হয়েছিলেন। এবার ইনজুরি থেকে ফিরে একদিন পরই আবার পড়লেন ইনজুরিতে।

ইনজুরির কারণে হাসান আলী সাত সপ্তাহ ছিলেন মাঠের বাইরে। ফলে তার যাওয়া হয়নি অস্ট্রেলিয়ায়। সাত সপ্তাহ রিহ্যাব প্রক্রিয়ার মাধ্যমে সুস্থ হয়ে অনুশীলনে ফিরেছেন শুক্রবার (২৯ নভেম্বর)। অনুশীলনে যোগ দেওয়ার একদিন পরই আবার ইনজুরিতে পড়লেন তিনি। পাজরে চিড় ধরায় এবার ছয় সপ্তাহ থাকতে হবে মাঠের বাইরে। তাই খেলা হচ্ছে না শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে।

হাসান আলীর ইনজুরির ব্যাপারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক মুখপাত্র বলেন, ‘নতুন সিটি স্ক্যান রিপোর্টে দেখা গেছে তার পাজরে বেশ কয়েক জায়গায় চিড় রয়েছে। ডানপাশের নবম হাড় এবং বাঁ পাশে অষ্টম ও নবম হাড়ে ফাটল আছে। এসব চিড় সারতে অন্তত ৬ সপ্তাহ সময় লাগবে। আগামী সোমবার থেকে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে রিহ্যাব প্রক্রিয়া শুরু করবে সে।’

২৫ বছর বয়সী এ ফাস্ট বোলার পাকিস্তানের জার্সিতে ৯টি টেস্ট, ৫৩টি ওয়ানডে ও ৩০টি টি-টুয়েন্টি খেলেছেন। টেস্ট, ওয়ানডে ও টি-টুয়েন্টিতে তার উইকেট সংখ্যা যথাক্রমে ৩১টি, ৮২টি ও ৩৫টি।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড