• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংলিশ পেসে বেকায়দায় কিউইরা

  ক্রীড়া ডেস্ক

২২ নভেম্বর ২০১৯, ১২:৪৮
নিউজিল্যান্ড-ইংল্যান্ড সিরিজ
দ্বিতীয় দিন শেষে চার উইকেট তুলে নিয়েছে ইংল্যান্ড (ছবি : সংগৃহীত)

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে চালকের আসনে ইংল্যান্ড। দ্বিতীয় দিন শেষে নিউজিল্যান্ডের চেয়ে ২০৯ রানে এগিয়ে আছে তারা; একই সঙ্গে কিউইদের চার উইকেট তুলে নিয়েছে তারা। মাউন্ট মঙ্গানুইয়ে দ্বিতীয় দিনে ৩৫৩ রান তোলে ইংল্যান্ড। জবাবে নিজেদের প্রথম ইনিংসে ৪ উইকেটে ১৪৪ রানে দ্বিতীয় দিন শেষ করেছে স্বাগতিকরা। রাভাল, ল্যাথাম, কেন উইলিয়ামসন ও রস টেইলর চার ব্যাটসম্যানই বিদায় নেন।

রাভাল ও ল্যাথামের ওপেনিং জুটি ১৮ রানে থেমে যায়। আট রান করে আউট হন ল্যাথাম। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারায় কিউইরা। ল্যাথাম ১৯, টেইলর ২৫ ও উইলিয়ামসন আউট ৫১ রানে। দিনশেষে নিকোলস ২৬ ও ওয়াটলিং অপরাজিত ছয় রানে।

এর আগে ৪ উইকেটে ২৪১ রানে ব্যাটিং শুরু করে ইংল্যান্ড। কিউই বোলারদের তোপে বেশি দূর এগোতে পারেনি সফরকারীরা। ১১২ রান যোগ করে শেষ ছয় উইকেট হারায় তারা। সর্বোচ্চ ৯১ রান করেন স্টোকস। এরপরই ১৮ রানের ব্যবধানে চার উইকেট পড়লে বিপর্যয়ে পড়ে ইংলিশরা।

২৯৫ রানে আট উইকেট হারায় তারা। তবে বাটলার ও লিচ নবম উইকেটে ৫২ রানের জুটি গড়লে স্কোরবোর্ডে সাড়ে ৩০০ পার করে রুট বাহিনী। কিউইদের পক্ষে সাউদি ৪টি, ওয়াগনার ৩টি ও গ্র্যান্ডহোম নেন ২ উইকেট।

ওডি/এনএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড