• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

৭ রানে অলআউট, হারের ব্যবধান ৭৫৪!

  ক্রীড়া ডেস্ক

২১ নভেম্বর ২০১৯, ১৫:০৫
ইন্টার স্কুল ক্রিকেট
ভারতের স্কুল ক্রিকেটে হারের রেকর্ড (ছবি : সংগৃহীত)

স্কুল ক্রিকেটে একটি লজ্জাজনক ম্যাচের সাক্ষী হলো ভারতের চিলড্রেন্স ওয়েলফেয়ার স্কুল। প্রতিপক্ষ বিবেকানন্দ স্কুলের কাছে লজ্জার রেকর্ড গড়ে হেরেছে তারা। বোরিভলিতে হ্যারিস শিল্ডের প্রথম রাউন্ডের নকআউট ম্যাচে স্বামী বিবেকানন্দ স্কুলের বিপক্ষে খেলতে নেমে আন্ধেরির স্কুলটির সব ব্যাটসম্যানই শূন্যতে প্যাভিলিয়নে ফিরে যান। অতিরিক্ত যে ৭টি রান হয়েছিল, স্কোর বলতে সেটুকুই। ৭ রানে গুটিয়ে তারা ম্যাচ হেরেছে ৭৫৪ রানে!

ছয় ওভারের মধ্যেই আন্ধেরির স্কুলের ইনিংস শেষ করে দেয় বিবেকানন্দ স্কুল। সবচেয়ে আক্রমণাত্মক ছিলেন তাদের মিডিয়াম পেসার অলোক পাল। তিন ওভারে ৬টি উইকেট তুলে নেন তিনি। অধিনায়ক বরোদ ভাজ পান দুটি উইকেট। আর বাকি দুই ব্যাটসম্যান রানআউট হন।

লজ্জাজনক পারফরম্যান্সের কারণে অবিশ্বাস্য এক হার মিলেছে। ৭৫৪ রানে ম্যাচ হেরে যায় চিলড্রেনস ওয়েলফেয়ার স্কুল। ইন্টার-স্কুল ক্রিকেট টুর্নামেন্টে এটাই সবচেয়ে বড় ব্যবধানে হারের রেকর্ড।

আজাদ ময়দানে প্রথমে ব্যাট করতে নেমে বিবেকানন্দ স্কুল ৩৯ ওভারে ৪ উইকেটে তোলে ৭৬১ রান। ট্রিপল সেঞ্চুরি করেন মীত মায়েকর। ১৩৪ বলে ৫৬টি চার ও ৭টি ছক্কায় ৩৩৮ রানে অপরাজিত ছিলেন তিনি। তিন ঘণ্টায় ৪৫ ওভারের নির্ধারিত খেলায় ৬ ওভার কম বল করার জন্য শাস্তি হিসেবে আরও ১৫৬ রান চাপিয়ে দেয়া হয় চিলড্রেনস ওয়েলফেয়ার স্কুলের উপর।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড