• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুখবর, মাঠে ফিরছেন নেইমার!

  ক্রীড়া ডেস্ক

২১ নভেম্বর ২০১৯, ১৩:৫৯
নেইমার
নেইমার (ছবি : সংগৃহীত)

ইনজুরির কারণে দলের সেরা তারকা নেইমারকে ছাড়াই আর্জেন্টিনা ও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। যেখানে এক ম্যাচ জিতলেও হেরেছে দুবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার কাছে। নেইমারের না থাকাটা হয়তো টের পেয়েছে তিতের ছেলেরা। তবে ভক্তদের জন্য সুখবর দিয়েছেন পিএসজির তারকা নেইমার। দ্রুতই মাঠে ফিরবেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

গত ১৪ অক্টোবর প্রীতি ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে খেলতে নেমে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন নেইমার। তারপর থেকে আর মাঠে ফেরা হয়নি। অবশেষে সেই চোট কাটিয়ে উয়েফা চ্যাম্পিয়ন লিগ দিয়ে মাঠে ফিরছেন এই ফুটবলার।

আগামী ২৭ নভেম্বর রিয়াল মাদ্রিদের বিপক্ষে মুখোমুখি হবে নেইমারের দল ফরাসি জায়ান্ট পিএসজি। এই ম্যাচে খেলার জন্য সম্পূর্ণ ফিট আছেন বলে দাবি করছেন এই ব্রাজিলিয়ান।

ফুটমারকাতোকে দেওয়া এক সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে খেলার জন্য আমি সম্পূর্ণ ফিট রয়েছি।’

ইনজুরি আর নেইমার যেন একে অপরের বন্ধু! চলতি মৌসুমের শুরুতেও ছিলেন ইনজুরিতে। গত মৌসুমের শেষ দিকে কোপা আমেরিকার আগে প্রীতি ম্যাচে কাতারের বিপক্ষে পায়ের ইনজুরিতে পড়েন। এরপর ফিট হলে পিএসজি ছাড়তে চাওয়ার শুরুর দিকে মাঠে নামতে পারেননি। চলতি বছরে এখন পর্যন্ত (২১ নভেম্বর, ২০১৯ পর্যন্ত) ২১৩ দিন ছিলেন মাঠের বাইরে। ইউরোপে আসার পর এখন পর্যন্ত ছোট-বড় মিলিয়ে ১৭ বার ইনজুরিতে পড়েছেন সুপারস্টার নেইমার!

আগামী ২৭ নভেম্বর চ্যাম্পিয়নস লিগে ‘এ’ গ্রুপের পঞ্চম ম্যাচে রিয়ালের মাঠে আতিথ্য নেবে পিএসজি। যদিও ঘরের মাঠে প্রথম লেগে জিনেদিন জিদানের দলকে ৩-০ গোলে বিধ্বস্ত করেছিল টমাস টুখেলের ছেলেরা। ফিরতি লেগে যদি নেইমার ফেরে তবে নিঃসন্দেহে পিএসজির শক্তি আরও বেড়ে যাবে।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড