• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আরও কয়েক বছর খেলতে চান মালিঙ্গা

  ক্রীড়া ডেস্ক

২০ নভেম্বর ২০১৯, ২২:৩৯
লাসিথ মালিঙ্গা
লঙ্কান বোলার লাসিথ মালিঙ্গা (ছবি: সংগৃহীত)

আন্তর্জাতিক টি-টুয়েন্টির সবচেয়ে সফল বোলার লাসিথ মালিঙ্গা। তবে ক্যারিয়ারের শেষ সময়ে পৌঁছে গেছেন ৩৬ বছর বয়সী এ বোলার। এর আগে মালিঙ্গা জানিয়েছিলেন, ২০২০ সালের টি-টুয়েন্টি বিশ্বকাপ শেষেই অবসর নেবেন তিনি। তবে এবার জানালেন, তিনি আরও কয়েক বছর খেলতে চান।   ক্যারিয়ারে মাত্র ৩০টি টেস্ট খেলেছেন মালিঙ্গা। সাদা পোশাকে সর্বশেষ মাঠে নেমেছিলেন ২০১১ সালে। গত বিশ্বকাপের পর ওয়ানডেকেও বিদায় জানিয়েছেন তিনি। তবে এখনো টি-টুয়েন্টি খেলছেন এ বোলার। এমনকি শ্রীলঙ্কার টি-টুয়েন্টি দলের বর্তমান অধিনায়কও তিনি।

এর আগে মালিঙ্গা জানিয়েছিলেন, অস্ট্রেলিয়া বিশ্বকাপ শেষেই শ্রীলঙ্কার জার্সিটা পুরোপুরি তুলে রাখবেন। তবে এখন তার উপলব্ধি হয়েছে, দেশকে তার অনেক কিছু দেওয়া বাকি রয়েছে। মালিঙ্গা বলেন, ‘টি-টুয়েন্টিতে চার ওভার বল করতে হয়। আমি মনে করি আরও দুই-তিন বছর আমি চার ওভার বল করার সামর্থ্য রাখি। ক্রিকেটের এই ক্ষুদ্র সংস্করণে জাতীয় দলকে আমার আরও কিছু দেওয়ার বাকি আছে। কারণ আমি বিশ্বব্যাপী টি-টুয়েন্টি ফরম্যাটে খেলে যাচ্ছি। তাই বার বার মনে হচ্ছে, টি-টুয়েন্টি বিশ্বকাপের পর আরও অন্তত দুই বছর এই ফরম্যাটে খেলে যেতে পারব।’

প্রসঙ্গত, আন্তর্জাতিক টি-টুয়েন্টিতে সর্বোচ্চ উইকেট শিকারি বোলার মালিঙ্গা। এছাড়া টি-টুয়েন্টিতে ১০০ উইকেট নেওয়া একমাত্র বোলারও তিনি।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড