• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেষ ওভারের রোমাঞ্চে ম্যাচ জিতল বাংলা টাইগার্স

  ক্রীড়া ডেস্ক

২০ নভেম্বর ২০১৯, ২২:১২
বাংলা টাইগার্স
ম্যাচের দৃশ্য (ছবি: সংগৃহীত)

টি-টেন লিগে শ্বাসরুদ্ধকর ম্যাচে জয় পেয়েছে বাংলা টাইগার্স। নর্দার্ন ওয়ারিয়র্সকে ৬ রানে হারিয়েছে তারা। টুর্নামেন্টটির সুপার লিগে দুই ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে তারা।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ে নামে বাংলা টাইগার্স। ৪.৪ ওভারে ৪৬ রানের ওপেনিং জুটি গড়ে তোলেন দুই উদ্বোধনী ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার ও রাইলি রুশো। তবে ১ রানের ব্যবধানে এ দুইজনই আউট হলে চাপে পড়ে বাংলা টাইগার্স। ফ্লেচার ২২ ও রুশো করেন ২১ রান।

৭.৪ ওভারে ৬৪ রান তুলতেই আরও ৪ উইকেট হারায় বাংলা টাইগার্স। এরপরই ঝড় তোলেন রবি ফ্রাইলিঙ্ক। মাত্র ১২ বলে তিনি করেন ৩৬ রান। ৪টি চার ও ৩টি ছয়ে এ ইনিংস সাজান তিনি। ১০ ওভার শেষে বাংলা টাইগার্সের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ১০২ রান।

জবাবে ব্যাট করতে নেমে ২৪ রানেই নিকোলাস পুরানকে হারায় নর্দার্ন ওয়ারিয়র্স। দলটি নিয়মিত বিরতিতে উইকেট হারালেও একপাশে ঝড় তোলেন আন্দ্রে রাসেল। তিনি ২৫ বলে সমান ৩ চার ও ছয়ে করেন ৪১ রান। ৯ ওভারে ৪ উইকেট হারিয়েই ৯০ রান তুলে ফেলে নর্দার্ন। শেষ ওভারে জয়ের জন্য তাদের প্রয়োজন হয় মাত্র ১৩ রান। টাইগার্স অধিনায়ক পেরেরা বল তুলে দেন ডেভিড ওয়াইসের হাতে। প্রথম বলেই তিনি আউট করেন ড্যারেন সামিকে। এরপর দ্বিতীয় বলে ক্রিস গ্রিনকে আউট করে ম্যাচ জমিয়ে তোলেন। শেষ চার বলে মাত্র ৬ রান দেন এ বোলার। ফলে ৬ রানের জয় পায় বাংলা টাইগার্স।

ওডি/এমএমএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড