• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টটেনহ্যামের চাকরি হারালেন আর্জেন্টাইন কোচ

  ক্রীড়া ডেস্ক

২০ নভেম্বর ২০১৯, ০৫:৪৪
মাউরিসিও পচেত্তিনো
মাউরিসিও পচেত্তিনো (ছবি : সংগৃহীত)

টটেনহ্যাম হটস্পারের আর্জেন্টাইন কোচ মাউরিসিও পচেত্তিনোকে বরখাস্ত করেছে ক্লাব কর্তৃপক্ষ। ক্লাবের ওয়েবসাইটে মঙ্গলবার (১৯ নভেম্বর) আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে টটেনহ্যাম নিশ্চিত করেছে বিষয়টি।

নিজের ইচ্ছাতেই নাকি সরে দাঁড়িয়েছেন পচেত্তিনো। গত মৌসুমেই টটেনহ্যামকে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে নিয়ে যাওয়া এই কোচের অধীনে বর্তমান মৌসুমটা মোটেও ভালো যাচ্ছে না। বিশেষ করে ইংল্যান্ডের ঘরোয়া লিগে। ইংলিশ প্রিমিয়ার লিগে একরকম ভরাডুবি হয়েছে তার ক্লাবের। ২০ দলের মধ্যে তাদের অবস্থান ১৪ নম্বরে!

পচেত্তিনোর চাকরি হারানোর বিষয়ে টটেনহ্যাম কর্তৃপক্ষ জানায়, 'আজকে ক্লাব কর্তৃপক্ষ এটা নিশ্চিত করতে পারে যে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে আমাদের কোচকে। তার সাথে চাকরি হারিয়েছে তার সহযোদ্ধারাও।'

টটেনহ্যামের চেয়ারম্যান ড্যানিয়েল লেভি ক্লাবের ওয়েবসাইটে বলেন, 'আমরা এই পরিবর্তন করতে আগ্রহী ছিলাম না। পচেত্তিনো সবসময়ই ক্লাবের ইতিহাসের অংশ হয়ে থাকবেন। সিদ্ধান্ত নেওয়া বোর্ডের জন্য সহজ ছিল না। তড়িঘড়ি করেও এ সিদ্ধান্ত নেওয়া হয়নি। পরিতাপের বিষয় গত মৌসুমের শেষ থেকে নতুন মৌসুমে লিগের ফর্ম অত্যন্ত হতাশাজনক।'

২০১৪ সালে টটেনহ্যামের নতুন ম্যানেজার হয়ে এসেছিলেন ৪৭ বছর বয়সী আর্জেন্টাইন। সাড়ে পাঁচ বছরের মাথায় বরখাস্ত হতে হলো তাকে।

ওডি/এএপি

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড