• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রথমার্ধে ২ গোলে এগিয়ে গেল ব্রাজিল (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

১৯ নভেম্বর ২০১৯, ২০:২৩
ব্রাজিল-দক্ষিণ কোরিয়া মুখোমুখি
ব্রাজিল-দক্ষিণ কোরিয়া মুখোমুখি (ছবি : সংগৃহীত)

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছে ব্রাজিল ও দক্ষিণ কোরিয়া। ম্যাচের প্রথমার্ধ শেষে ২-০ গোলে এগিয়ে রয়েছে সেলেসাওরা। লুকাস পাকুয়েতা ও কৌতিনহোর গোলে লিড পায় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় সংযুক্ত আরব আমিরাতের মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। এ ম্যাচেও চোটের কারণে নেই দলের প্রাণভোমরা নেইমার। আর বিশ্রামে থাকছেন মূল অধিনায়ক দানি আলভেজ। 

ম্যাচের শুরু থেকেই এশিয়ার দলটিকে চাপে রাখে ল্যাতিন আমেরিকার পরাশক্তি ব্রাজিল। নয় মিনিটের মাথায়ই দক্ষিণ কোরিয়ার জালে বল জড়ায় তিতের শিষ্যরা। গোলটি করেন লুকাস পাকুয়েতা। সেলেসাওদের পক্ষে প্রথমার্ধে দ্বিতীয় গোলটি করেন কৌতিনহো। 

কোপা আমেরিকার শিরোপা জয়ের পর বৈশ্বিক সফরে এ ম্যাচের আগে এখন পর্যন্ত পাঁচ ম্যাচ খেলেছে ব্রাজিল। তবে একটিতেও জয় পায়নি তিতের শিষ্যরা। কৌতিনহো, ফিরমিনোরা বারবারই ব্যর্থ হন। সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্রে দুটি লাতিন দলের বিপক্ষে খেলে ব্রাজিল। যেখানে কলম্বিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র ও পেরুর কাছে ১-০ তে হেরে যায় তারা। 

অক্টোবরে ব্রাজিল আসে এশিয়া মহাদেশে। সিঙ্গাপুরে দুটি প্রীতি ম্যাচ খেলে আফ্রিকার দুইটি শক্তিধর দেশের সঙ্গে। এবারও জিততে পারেনি। প্রথমে সেনেগাল ও পরে নাইজেরিয়ার মুখোমুখি হয় তারা। দুটি ম্যাচই ১-১ গোলে ড্র হয়। 

সবশেষ গত শুক্রবার (১৫ নভেম্বর) সৌদি আরবের রিয়াদে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার মুখোমুখি হয় ব্রাজিল। সে ম্যাচে লিওনেল মেসির একমাত্র গোলে হারের স্বাদ পায় তিতের শিষ্যরা। পেনাল্টি মিস করলেও ফিরতি শটে জালে বল জড়ান বার্সেলোনা তারকা। এর আগে পেনাল্টিতে গোলের সুযোগ পেলেও ব্যর্থ হন ব্রাজিলের গ্যাব্রিয়েল জেসুস। 

ব্রাজিল-দক্ষিণ কোরিয়ার মহারণ দেখা যাচ্ছে বেইন স্পোর্টসের অনলাইন ও ফেসবুকে। এছাড়া মোবাইলে কিংবা স্মার্ট গুগল টিভিতেও উপভোগ করা যাচ্ছে এই ম্যাচটি। তাছাড়া খেলাটি দেখা যাচ্ছে টোটাল স্পোর্টেকের ওয়েবসাইট এবং ইউটিউবে। 

ম্যাচটি সরাসরি দেখুন এখানে: ব্রাজিল-দক্ষিণ কোরিয়ার ম্যাচ 

 

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড