• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাকার সতীর্থ খেলবেন বাংলাদেশে

  ক্রীড়া ডেস্ক

১৯ নভেম্বর ২০১৯, ১৫:৪৪
সিডনি রিভেরা
ফুটবলার সিডনি রিভেরা (ছবি: সংগৃহীত)

ব্রাজিলিয়ান তারকা ফুটবলার রিকার্ডো কাকার ক্লাব সতীর্থ সিডনি রিভেরা খেলবেন বাংলাদেশে। রিভেরা পুলিশ ক্লাবের হয়ে এবারের মৌসুমে প্রিমিয়ার লিগ মাতাবেন। পুলিশ ক্লাব তার সঙ্গে চুক্তিও সেরে ফেলেছে।

প্রিমিয়ার লিগের এবারের আসরে খেলবে পুলিশ ক্লাব। তাই শক্তিশালী দল গঠনে ইতোমধ্যেই দলকে ঢেলে সাজাচ্ছে তারা। তারই অংশ হিসেবে সাইপ্রাসের ফুটবল কোচ নিকোলা ভিটরোবিচের সঙ্গে চুক্তি করেছে ক্লাবটি। এছাড়া সিডনি রিভেরাসহ চারজন বিদেশি ফুটবলারের সঙ্গেও চুক্তি করেছে তারা।

সিডনি রিভেরা ছাড়া পুলিশ ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া বাকি তিন বিদেশি ফুটবলাররা হলেন—কিরগিজস্তানের ৩০ বছর বয়সী ডিফেন্ডার আর্তুর মুলাজানভে ও ২১ বছর বয়সী মিডফিল্ডার আয়দার মামবেতালিভ। এছাড়া বুলগেরিয়ার ২৮ বছর বয়সী ডিফেন্ডার অ্যান্তোনিও লাসকোভকে দলে ভিড়িয়েছে ক্লাবটি।

সিডনি রিভেরা চার বছর আগে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের ক্লাব অরল্যান্ড সিটিতে কাকার সঙ্গে খেলেছেন। এছাড়া তিনি পুয়ের্তো রিকোর জাতীয় ফুটবল দলের অধিনায়কও। ২৬ বছর বয়সী এ ফরোয়ার্ডকে ১৫ দিন আগে ঢাকায় আনা হয়েছিল। ক্লাব কর্তৃপক্ষ তার অনুশীলনে সন্তুষ্ট হয়ে তার সঙ্গে চুক্তি সেরে বলেছে। বর্তমানে অবশ্য পুয়ের্তো রিকোর জাতীয় দলের হয়ে খেলার জন্য তিনি নিজ দেশে রয়েছেন।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড