• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আম্পায়ারের সিদ্ধান্তে হার্ট অ্যাটাকে মারা গেল ক্রিকেটার

  ক্রীড়া ডেস্ক

১৯ নভেম্বর ২০১৯, ১১:২৯
বীরেন্দ্র নায়েক
হার্ট অ্যাটাকে মারা গেলেন ক্রিকেটার বীরেন্দ্র (ছবি : সংগৃহীত)

মাঠে হৃদরোগে আক্রান্ত হয়ে ক্রিকেটারের মৃত্যুর ঘটনা আগেও ঘটেছে। তবে আম্পায়ারের সিদ্ধান্তে কোনো ক্রিকেটার অখুশি হয়ে হার্ট অ্যাটাকে মারা যাওয়ার ঘটনা কখনোই ঘটেনি। এবার ভারতের হায়দরাবাদে এমনই দুঃখজনক এক ঘটনা ঘটেছে।

সোমবার (১৮ নভেম্বর) ৪১ বছর বয়সী ক্রিকেটার বীরেন্দ্র নায়েক ওয়ান-ডে লিগ ম্যাচ চলাকালীন ড্রেসিংরুমে হার্ট অ্যাটাকে আক্রান্ত হন। ম্যাচে হায়দরাবাদের মারডপল্লী স্পোর্টিং ক্লাবের হয়ে খেলতে নেমেছিলেন বীরেন্দ্র। এই ম্যাচে তিনি হাফসেঞ্চুরিও করেন। অসুস্থ বোধ করার সঙ্গে সঙ্গে সতীর্থরা বীরেন্দ্রকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

ম্যাচ চলাকালীন শরীরে কোনো ধরনের অস্বস্তি অনুভব করেননি। তবে আউট হয়ে ড্রেসিংরুমে ফেরার পরই অসুস্থ বোধ করেন বীরেন্দ্র। এরপর ড্রেসিংরুমেই পড়ে যান। বীরেন্দ্রর বাড়ির লোকজন জানায়, তার হৃদযন্ত্রে সমস্যা ছিল। আর সেজন্য তাকে নিয়মিত ওষুধ খেতে হতো।

এ দিন ম্যাচে বীরেন্দ্র ৬৬ রানের দুরদান্ত ইনিংস খেলেন। এরপরই আম্পায়ারের ভুল সিদ্ধান্তে আউট হয়ে যান। আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে হতাশ হয়ে পড়েছিলেন বীরেন্দ্র। ড্রেসিংরুমে ফেরার পর হতাশায় দেয়ালে মাথা ঠোকেন বলেও জানান তার সতীর্থরা।

একজন সতীর্থ তৎক্ষণাৎ বীরেন্দ্রকে নিয়ে হাসপাতালের উদ্দেশে রওনা হন। কিন্তু হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। বীরেন্দ্রর এমন আকস্মিক মৃত্যুতে শোক জানিয়েছেন মারডপল্লী স্পোর্টিং ক্লাবের ক্রিকেটাররা।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড