• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলা টাইগার্স-দিল্লি বুলস ম্যাচে জিতল না কেউই 

  ক্রীড়া ডেস্ক

১৯ নভেম্বর ২০১৯, ০৩:২২
রুশো ও আন্ড্রে ফ্লেচার
বাংলা টাইগার্সের দুই ওপেনার রেইলি রুশো ও আন্ড্রে ফ্লেচার (ছবি : সংগৃহীত)

শেষ ওভারে জয়ের জন্য দিল্লি বুলসের দরকার ছিল ১৭ রান। ক্রিজে ছিলেন অ্যাঞ্জেলো ম্যাথিউস ও ইয়ন মরগান। বাংলা টাইগার্সের অধিনায়ক থিসারা পেরেরা বল তুলে দেন ডেভিড ওয়েসের হাতে। তার করা শেষ ওভারে ১৬ রান নিতে সক্ষম হয় দিল্লি। ফলে ম্যাচটি নাটকীয়ভাবে ‘টাই’ হয়। এটি চলতি টি-টেন লিগে দ্বিতীয় ‘টাই’। এর আগে টিম আবু ধাবি ও কালান্ডার্সের মধ্যকার ম্যাচটি ‘টাই’ হয়েছিল।

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে সোমবার (১৮ নভেম্বর) অনুষ্ঠিত টি-টেন লিগের ‘এ’ গ্রুপের ম্যাচটিতে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলা টাইগার্সের অধিনায়ক থিসারা পেরারা। ব্যাট করতে নেমে শুরুতেই আন্ড্রে ফ্লেচার ও কলিন ইংগ্রামের উইকেট হারায় তারা। ফ্লেচার ৮ ও ইংগ্রাম ৪ রানে আউট হন। 

এরপর হাল ধরেন রেইলি রুশো ও টম মরিস। তৃতীয় উইকেটে ৩১ রান যোগ করেন তারা। রুশো ১৬ বলে ২৭ রান করে আউট হন। আর মরিস করেন ১৩ বলে ২২ রান। শেষদিকে রবি ফ্রাঙ্কলিনের ১১ ও ডেভিড ওয়েসের ২০ রানের সুবাদে নির্ধারিত ১০ ওভারে ১০৮ রান সংগ্রহ করে বাংলা টাইগার্স। দিল্লি বুলসের পক্ষে ২টি করে উইকেট নেন মোহাম্মদ নবি, রবি রামপল ও আলি খান।

জবাব দিতে নেমে ১৮ বলে ৪৩ রানের ইনিংস খেলে দিল্লিকে দারুণ শুরু এনে দেন ওপেনার কুশাল পেরেরা। এছাড়া শেরফান রাডারফোর্ড ১৮, মরগান অপরাজিত ২৭ ও ম্যাথিউস ১৭ রানের ইনিংস উপহার দেন। তবুও ম্যাচ জিতে মাঠ ছাড়তে পারেনি দিল্লি।

ম্যাচটি টাই হওয়ায় নিজেদের গ্রুপের শীর্ষস্থান দখলের সুযোগ হাতছাড়া হলো উভয় দলের। ৩ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে এখন গ্রুপের দ্বিতীয় স্থানে আছে বাংলা টাইগার্স। সমান ৩ পয়েন্ট নিয়েও নেট রান রেটে পিছিয়ে থাকায় গ্রুপের তৃতীয় স্থানে আছে দিল্লি বুলস।

অসাধারণ এক ইনিংসের জন্য ম্যাচসেরা হয়েছেন কুশাল পেরেরা।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড