• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘তুই চোর, আম্পায়ার তুই চোর’ — স্লোগানে ক্রিকেটারদের প্রতিবাদ

  ক্রীড়া ডেস্ক

১৮ নভেম্বর ২০১৯, ২১:১০
আম্পায়ারের সঙ্গে ক্রিকেটারদের দ্বন্দ্ব
আম্পায়ারের সঙ্গে ক্রিকেটারদের দ্বন্দ্ব (ছবি: সংগৃহীত)

ফতুল্লা স্টেডিয়ামে আম্পায়ারের পক্ষপাতমূলক সিদ্ধান্তের বিরুদ্ধে ক্রিকেটারদের প্রতিবাদ করার ঘটনা ঘটেছে। ম্যাচ শেষে আম্পায়ারের বিরুদ্ধে ‘তুই চোর, আম্পায়ার তুই চোর’ স্লোগান দেয় ঢাকা রয়েল ক্রিকেটার্সের খেলোয়াড়রা। রবিবার (১৭ নভেম্বর) ঘটেছে এই ঘটনা।

ফতুল্লায় তৃতীয় বিভাগের ক্রিকেট ম্যাচে মুখোমুখি হয় ঢাকা রয়েল ক্রিকেটার্স ও কামরাঙ্গীর চর স্পোর্টিং ক্লাব। রেলিগেশন লিগ থেকে বাঁচতে এ ম্যাচে দুই দলেরই জয় প্রয়োজন ছিল। তবে ম্যাচটি হেরে যায় ঢাকা রয়েল ক্রিকেটার্স। ম্যাচে আম্পায়ারের বেশ কয়েকটি সিদ্ধান্ত কামরাঙ্গীর চরের পক্ষে যাওয়ার অভিযোগ উঠেছে। চারটি চরম বাজে সিদ্ধান্ত দেন দুই আম্পায়ার সাইদুর রহমান ও জহিরুল ইসলাম জুয়েল। এরমধ্যে তিনটি হাস্যকর এলবিডব্লিউ এবং শেষের দিকে একটি রানআউটের সিদ্ধান্ত জানান তারা। কামরাঙ্গীর চরের বিরুদ্ধে এর আগেও বেশ কয়েকবার সুবিধা পাওয়ার অভিযোগ উঠেছিল। এ দলকে অনেকেই ‘সরকারি ক্লাব’ বলে থাকেন।

ম্যাচ শেষে, ঢাকা রয়েলের ক্রিকেটাররা অভিযোগ তোলে, আম্পায়ার ইচ্ছে করেই তাদের হারিয়ে দিয়েছে। আর তাই ঢাকা রয়েলের ক্রিকেটাররা ম্যাচ শেষে আম্পায়ারের বিরুদ্ধে প্রতিবাদ করে। তারা দুই আম্পায়ার সাইদুর রহমান ও জহিরুল ইসলাম জুয়েলকে চোর বলাসহ বিভিন্ন গালিগালাজ করে। একসময় তারা আম্পায়ারকে মারতেও যায়। তবে নির্বিকার আম্পায়াররা কিছু না বলেই চুপচাপ মাঠ ছাড়ার চেষ্টা করেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ম্যাচ রেফারি মঞ্জু মাঠে প্রবেশ করেন। তিনি ক্রিকেটারদের পুলিশ ডেকে ধরিয়ে দেওয়ার হুমকি দেন। এতে পরিস্থিতি আরও জটিল হয়। শেষে বাধ্য হয়ে রেফারি এ ব্যাপারে বিসিবিকে রিপোর্ট দেওয়ার আশ্বাস দেন।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড