• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইসরায়েলে মেসি খেলবেন কি না জানালেন কোচ

  ক্রীড়া ডেস্ক

১৮ নভেম্বর ২০১৯, ১৮:৫৪
লিওনেল মেসি
আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মেসি (ছবি: সংগৃহীত)

সকল জল্পনা কল্পনা শেষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে অংশ নিতে ইসরায়েল পৌঁছেছে আর্জেন্টিনা। দেশটির তেল আবিবে সোমবার (১৮ নভেম্বর) দিবাগত রাতে উরুগুয়ের বিপক্ষে খেলতে নামবে লিওনেল স্কলানির শিষ্যরা। এ ম্যাচে খেলবেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।

ইসরায়েলের তেল আবিবের নিকটে অবস্থিত বেন গুরিয়ন এয়ারপোর্টে এক ফ্লাইটে ইসরায়েল পৌঁছায় আর্জেন্টাইনরা। তবে সাংবাদিক ও ক্যামেরাম্যানদের এড়িয়েই বাসে উঠে যায় তারা।

এয়ারপোর্টে সাংবাদিকদের সঙ্গে কথা না বললেও হোটেলে পৌঁছে সংবাদ সম্মেলনে আসেন আর্জেন্টাইন কোচ স্কলানি। উরুগুয়ের বিপক্ষে এ ম্যাচে মেসি খেলবেন জানিয়ে স্কলানি বলেন, ‘শাস্তির সময়সূচি সত্ত্বেও মেসি ম্যাচটি খেলবে। দুদিন আগে সৌদি আরবে সে ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচটিতেও খেলেছে।’ তিনি আরও বলেন, ‘মেসি খেলছে। তাই আপনারা শান্ত থাকতে পারেন।’

তবে একাদশে মেসি থাকবেন জানালেও মূল একাদশ নিয়ে আর কোনো তথ্য দেননি স্কলানি। একাদশ নির্বাচনের জন্য আরও অপেক্ষা করবেন জানিয়ে তিনি বলেন, ‘তারা ক্লান্ত, কোনো প্রকার শারীরিক সমস্যা ছাড়া। তাই আমরা আগামীকাল দুপুর পর্যন্ত অপেক্ষা করব।’

অন্যদিকে মেসিদের একদিন আগেই ইসরায়েল পৌঁছেছে উরুগুয়ে। এর আগে, ২০১৮ সালে ইসরায়েলের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ বাতিল করেছিল আর্জেন্টিনা। জেরুজালেমকে ঘিরে রাজনৈতিক অস্থিতিশীলতা বিরাজ করায় ম্যাচটি বাতিল করার সিদ্ধান্ত নিয়েছিল তারা। এবারও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় মেসিদের ইসরায়েলে খেলতে না আসার অনুরোধ করেছিল প্যালেস্টাইনের স্বাধীনতাকামীরা।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড