• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোহলিদের উইকেটে অনুশীলনে বাধা, ক্ষুব্ধ ভেট্টোরি

  ক্রীড়া ডেস্ক

১৮ নভেম্বর ২০১৯, ১৫:১৫
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল
অনুশীলনে জাতীয় ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

ভারতের বিপক্ষে দুই ম্যাচের সিরিজের প্রথম টেস্টে বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ। পাঁচ দিনের টেস্ট ম্যাচ তিন দিনে শেষ হয়ে যাওয়ায় ইন্দোরে অনুশীলনে ব্যস্ত ক্রিকেটাররা। আর অনুশীলনের মাঝে মাঠের সেন্টার উইকেটে বাংলাদেশ দলকে অনুশীলন করতে না দেওয়ায় মাঠ কর্তৃপক্ষের উপর যথারীতি ক্ষিপ্ত বাংলাদেশের স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরি।

ইন্দোরে অনুশীলনের সময় ভারতীয় দল সেন্টার উইকেটে অনুশীলন করলেও বাংলাদেশকে সেন্টার উইকেটে অনুশীলন করতে দেওয়া হয়নি। ভারত ও বাংলাদেশ দুই দলই হলকার স্টেডিয়ামে অনুশীলন করে। এ সময় ভারতীয় ক্রিকেটাররা সেন্টার উইকেটে অনুশীলন করেন। বাংলাদেশ দলও নিজেদের প্র্যাকটিস সেশনে সেন্টার উইকেটে অনুশীলন করতে চায়।

কিন্তু মাঠ কর্তৃপক্ষ বাংলাদেশকে ম্যাচের পিচ না দেওয়ায় যথারীতি ক্ষুব্ধ হয়ে ওঠেন টাইগার স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরি। স্টেডিয়াম কর্তৃপক্ষের যে কর্তা ম্যাচের পিচ দিতে অস্বীকৃতি জানান, তাকে আইসিসির সমান সুযোগ-সুবিধা দেওয়ার নিয়মের কথাও নাকি মনে করিয়ে দিয়েছিলেন ভেট্টোরি। তবে সেই কর্মকর্তা বলেন, ম্যাচ শেষ হয়ে গেছে, তাই এখানে আইসিসিরও কিছু করার নেই,তাই তাদের সিদ্ধান্তই মেনে নিতে হবে।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড