• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএলের প্লেয়ার ড্রাফট আজ ; যখন-যেভাবে সরাসরি দেখবেন

  ক্রীড়া ডেস্ক

১৭ নভেম্বর ২০১৯, ০৯:১০
বঙ্গবন্ধু বিপিএলের লোগো উন্মোচন অনুষ্ঠান
বঙ্গবন্ধু বিপিএলের লোগো উন্মোচন অনুষ্ঠান (ছবি: সংগৃহীত)

রবিবার (১৭ নভেম্বর) হবে বঙ্গবন্ধু বিপিএলের দল গঠনের চূড়ান্ত কাজ। রাজধানীর একটি হোটেলে প্লেয়ার্স ড্রাফট থেকে পছন্দের খেলোয়াড় বেছে নেবে অংশ নেওয়া সাতটি দল। বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় শুরু হবে অনুষ্ঠানটি। যা সরাসরি দেখাবে গাজী টিভি ও চ্যানেল নাইন এ।

এরই মধ্যে গতকাল রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বিপিএলের নতুন আসরের লোগো উন্মোচন করেছে বিসিবি। 'বঙ্গবন্ধু বিপিএল' নামের এ বিশেষ আসরের লোগো উন্মোচন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ বিপিএলের সপ্তম আসরের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। এবারের আসরে কোনো ফ্রাঞ্চাইজি না থাকলেও থাকবে পৃষ্ঠপোষক। সাতটি দলের মধ্যে পাঁচটি দলের জন্য পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পেয়েছে বিসিবি। আর বাকি দুটো দল পরিচালনা করবে বিসিবিই।

অংশগ্রহণকারী সাত দলের নাম ইতোমধ্যেই চূড়ান্ত হয়ে গেছে। নামগুলো হলো- ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার্স, কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে ১৮১ জন দেশি ও ৪৩৯ জন বিদেশি ক্রিকেটারের নাম রয়েছে। আগামী ৮ ডিসেম্বরে টুর্নামেন্টটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড