• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যেভাবে দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ

  ক্রীড়া ডেস্ক

১৫ নভেম্বর ২০১৯, ১৮:৩৬
ব্রাজিল-আর্জেন্টিনা
সুপার ক্লাসিকোতে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা (ছবি : সংগৃহীত)

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আজ (১৫ নভেম্বর) রাতে মাঠে নামছে ব্রাজিল এবং আর্জেন্টিনা। সৌদি আরবের কিং সৌউদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১১ টায় মাঠে নামবে দুই দল। দুই দল সর্বশেষ মুখোমুখি হয়েছিল চলতি বছরের কোপা আমেরিকার সেমিফাইনালে। আর্জেন্টিনাকে হারিয়ে সেবার ফাইনালের টিকিট পেয়েছিল ব্রাজিল। পরে জিতেছিল শিরোপাও। এবার অবশ্য দুই দলের লড়াইটা হবে প্রীতি ম্যাচে।

কোপার পর নিষেধাজ্ঞা কাটিয়ে এই ম্যাচ দিয়েই আর্জেন্টিনার জার্সিতে মাঠে ফিরছেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি। ব্রাজিল অবশ্য নেইমারকে পাচ্ছে না। চোটের কারণে দলে নেই পিএসজি ফরোয়ার্ড। কোপার শিরোপা জয়ের পর থেকে এখনও পর্যন্ত খেলা চারটি প্রীতি ম্যাচের একটিতেও জয়ের দেখা পায়নি তিতের দল। এর মধ্যে তিনটি ড্র করেছে কলম্বিয়া, সেনেগাল ও নাইজেরিয়ার সঙ্গে। একটি ম্যাচে হেরেছে পেরুর কাছে।

অন্যদিকে, আর্জেন্টিনা কোপার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে হারিয়েছিল চিলিকে। এরপর চারটি প্রীতি ম্যাচ খেলে অপরাজিত তারা। দুটি ম্যাচে তারা ড্র করেছে চিলি ও জার্মানির সঙ্গে। অন্য দুই ম্যাচে মেক্সিকো ও ইকুয়েডরকে উড়িয়ে দিয়েছে বিশাল ব্যবধানে।

ব্রাজিল-আর্জেন্টিনা মহারণ দেখা যাবে বেইন স্পোর্টসের অনলাইন ও ফেইসবুকে। এছাড়া মোবাইলে কিংবা স্মার্ট গুগল টিভিতে খেলা দেখতে পারবেন। খেলাটি দেখা যাবে টোটাল স্পোর্টেকের ওয়েবসাইটে। দেখা যাবে ইউটিউবেও। ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ দেখুন এখানে

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড