• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুরুতেই ইমরুল-সাদমানকে হারাল বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

১৪ নভেম্বর ২০১৯, ১০:৩৫
ইমরুল ও সাদমান (ছবি : সংগৃহীত)
ইমরুল ও সাদমান (ছবি : সংগৃহীত)

ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ইন্দোরের হলকার ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিং করছে বাংলাদেশ।

বাংলাদেশ স্কোর: ১২/২ (৮.৩ ওভার)

ইমরুলের সঙ্গে বিদায় নিলেন সাদমানও :

ইন্দোরে ভারতের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে মাঠে নেমেছে বাংলাদেশ। টস হেরে বোলিংয়ে নেমে শুরু থেকেই দারুণ লাইন এবং লেংথে বল করতে থাকে ভারতীয় পেসার ঈশান্ত শর্মা এবং উমেষ যাদব। ষষ্ঠ ওভারের শেষ বলে যাদবের অফ স্ট্যাম্পের বাইরের বল ব্যাটের কোণায় লেগে চলে যায় স্লিপে দাঁড়ানো রাহানের হাতে। আর ৬ রান করা ইমরুল কায়েসের তুলে দেওয়া ক্যাচ তালু বন্দি করতে একটুও ভুল করেননি আজিঙ্কা রাহানে।

পরের ওভার অর্থাৎ ৭ম ওভারের শেষ বলে ঈশান্ত শর্মার বলে ঋদ্ধিমান সাহার হাতে ক্যাচ তুলে দিয়ে প্যাভিলিয়নে ফিরে যান আরেক ওপেনার সাদমান ইসলাম। আউট হওয়ার আগে নামের পাশে যোগ করেন মাত্র ৬ রান।

ভারতকে টসে হারিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ :

ইন্দোরের হলকার ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে দুদলের টেস্ট সিরিজের প্রথম ম্যাচের টস। যেখানে ভারতকে টসে হারিয়ে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের কাপ্তান মুমিনুল হক।

১৩ ম্যাচে টস জেতার পর আজ ভাগ্য নির্ধারণে হেরেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। যদিও এই নিয়ে কোনো ভাবনা নেই তার। টস করার সময় তার বক্তব্য ছিল টস জিতলে ফিল্ডিংই করতেন তিনি। যদিও ২০১৮ সালের পর থেকে আগে বোলিং করে ৭ ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচে জিতেছে। আর বাকি ৬ ম্যাচেই হেরেছে তারা।

বাংলাদেশের একাদশ : সাদমান ইসলাম, ইমরুল কায়েস, মোহাম্মাদ মিঠুন, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহী ও এবাদত হোসেন।

ভারতের একাদশ : রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে, ঋদ্ধিমান সাহা, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন, উমেশ যাদব, ইশান্ত শর্মা ও মোহাম্মদ শামি।

ওডি/এএপি

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড