• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রবাসী বাংলাদেশিদের সমর্থন চাইলেন জামাল ভূঁইয়া

  ক্রীড়া ডেস্ক

১৩ নভেম্বর ২০১৯, ১৯:৩৫
বিশ্বকাপ বাছাই ম্যাচ
বাংলাদেশ জাতীয় ফুটবল দল (ছবি : সংগৃহীত)

কাতার বিশ্বকাপ এবং এশিয়াকাপের যৌথ বাছাইয়ের প্রথম পর্বে ‘ই’ গ্রুপে খেলছে বাংলাদেশ। লাল-সবুজদের প্রতিপক্ষ হচ্ছে বিশ্বকাপের স্বাগতিক কাতার, ওমান, আফগানিস্তান এবং ভারত। আট ম্যাচের প্রথম তিন ম্যাচ খেলে ফেলেছে বাংলাদেশ। বাকি আছে আর পাঁচটি ম্যাচ। আগামীকাল (বৃহস্পতিবার, ১৪ নভেম্বর) ওমানের মাঠে বাংলাদেশ সময় রাত ৯টায় নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে জেমি ডের শিষ্যরা।

এই ম্যাচটি এই বছরের শেষ আন্তর্জাতিক ম্যাচ জামালদের। এর আগে কখনোই ওমানের বিপক্ষে খেলেনি বাংলাদেশ। শক্তিমত্তা ও র‌্যাঙ্কিংয়ে এগিয়ে স্বাগতিক ওমান। সর্বশেষ প্রকাশিত ফিফা র‍্যাঙ্কিংয়ে ওমানের অবস্থান ৮৪ নম্বরে। অপর দিকে ফিফা র‍্যাঙ্কিংয়ে ওমানের চেয়ে ১০০ ধাপ পেছনে ১৮৪ তে বাংলাদেশ।

গ্রুপ ‘ই’ তে বাংলাদেশের অবস্থান পঞ্চম স্থানে। তিন ম্যাচে দুই হার এবং একটিতে ড্র করেছে বাংলাদেশ। ওমানের অবস্থান দ্বিতীয়তে। তিন ম্যাচে দুই জয় এবং এক হার নিয়ে ছয় পয়েন্ট ওমানের। এ দিকে, দলকে উৎসাহিত করতে ওমানে প্রবাসী বাংলাদেশিদের স্টেডিয়ামে আসতে অনুরোধ করেছেন অধিনায়ক জামাল ভূঁইয়া।

নিজের ফেসবুক পেজে একটি ভিডিও বার্তাতে তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম সবাইকে, আমি জামাল ভূঁইয়া বলছি। এই মুহুর্তে আমি ওমানের মাস্কটে আছি, খুবই সুন্দর একটি শহর। কালকে আমার ম্যাচ আছে। বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ ওমানের সঙ্গে। তাই ওমানে বাংলাদেশি প্রবাসীদের বলছি, আপনারা বাংলাদেশ দলকে উৎসাহ দিতে স্টেডিয়ামে আসুন। আশা করি আমরা আপনাদের সামনে নতুন কিছু মেলে ধরব’।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড