• শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৮ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আমি নিজেই একজন স্পোর্টস পরিবারের মেয়ে’

  ক্রীড়া ডেস্ক

১৩ নভেম্বর ২০১৯, ১৪:৫৪
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী (ছবি : সংগৃহীত)

‘শিক্ষার সঙ্গে সঙ্গে খেলাধুলাও করতে হবে। সব দিকেই এক্সপার্ট হতে হবে আমাদের সন্তানদের। তরুণদের ভেতরে দেশপ্রেম জাগ্রত হবে। এ জন্য খেলাধুলাকে গুরুত্ব দেই। আমি নিজেই একজন স্পোর্টস পরিবারের মেয়ে। আসলে খেলাধুলা চরিত্র গঠন সহায়তা করবে’। বুধবার (১৩ নভেম্বর) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে খুলনায় শেখ রাসেল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনের পর খেলাধুলার গুরুত্ব সম্পর্কে বলতে গিয়ে এমন মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

১৮টি দেশের ২০টি ক্লাবের ৬৪ জন টেনিস খেলোয়াড় এ টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন। যাদের মধ্যে ১০ জন নারী খেলোয়াড়ও রয়েছেন। খুলনায় আয়োজিত এই টুর্নামেন্টের সাফল্য কামনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘বাংলাদেশকে নিয়ে জাতির পিতা যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন করতে হবে। সে জন্য বাংলাদেশের ভবিষ্যৎ প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। নিজেদের চরিত্র গঠন করতে পারবে। খুলনায় আয়োজিত এ ধরনের টুর্নামেন্টের সাফল্য কামনা করি’।

খেলোয়াড়রা নিজেদের পাশাপাশি দেশের মুখও উজ্জ্বল করে বলে প্রধানমন্ত্রী বলেছেন, ‘যারা খেলোয়াড় তারা শুধু নিজেকেই উজ্জ্বল করে না। তারা দেশের মুখও উজ্জ্বল করে। আজকের তরুণরা সারা বিশ্বে খ্যাতি অর্জন করুক, এটাই আমার কামনা’।

ওডি/এনএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড