• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আর্জেন্টিনার নতুন জার্সিতে মেসি

  ক্রীড়া ডেস্ক

১৩ নভেম্বর ২০১৯, ১২:৪৬
লিওনেল মেসি
আর্জেন্টিনার নতুন জার্সিতে লিওনেল মেসি (ছবি : সংগৃহীত)

ফুটবলের অন্যতম দুই চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা-ব্রাজিল নিজেদের মধ্যকার ১১২তম ম্যাচে মাঠে নামছে আগামী ১৫ নভেম্বর। ওই ম্যাচেই একদম নতুন জার্সি গায়ে মাঠে নামবে দুবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। লিওনেল মেসিদের নতুন জার্সিটিতে একদম ভিন্ন মাত্রা দিয়েছে প্রস্তুতকারকরা। সিমলেস এই জার্সিটিতে ব্লু রঙের ছড়াছড়ি। 

জার্সিটির কলার করা হয়েছে ভি-শেপে। হাতের কার্পে রয়েছে অধিনায়কের ব্যাজ। যথারীতি স্পন্সর এডিডাস ও লোগো ডানে ও বাঁয়ে রয়েছে। জার্সিটির নিচের অংশে রাউন্ড শেপে মোড়ানো।  

নতুন জার্সি গায়ে মেসির একটি ছবি আর্জেন্টিনা নিজেদের টুইটারে পোস্ট করে- যেখানে ক্যাপশন ছিল, 'এই রঙ (আর্জেন্টিনার জাতীয় পতাকার রঙ) ছাড়া আমাদের ইউনিটি বেশি নয়- আমরা প্রস্তুত মোকাবিলার জন্য।' 

এই বছর আলবেসেলেস্তারা খেলবেন দুই ম্যাচ। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আগামী ১৫ নভেম্বর সৌদি আরবের বাদশাহ সৌদ বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। দ্বিতীয় ম্যাচটি উরুগুয়ের বিপক্ষে হওয়ার কথা ছিল ঢাকায়- ভেন্যু পাল্টে এই ম্যাচটি আর্জেন্টিনা ইসরায়েলের রাজধানী তেলআবিবে খেলবে। 

ব্রাজিলের বিপক্ষে ম্যাচ দিয়ে তিন মাস পর আন্তর্জাতিক ফুটবলে ফিরছেন বিশ্বসেরা ফুটবলার মেসি। সর্বশেষ কোপা আমেরিকায়, কনমেবলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনায় তিন মাস নিষিদ্ধ হয়েছিলেন বার্সেলোনা তারকা। সেই সঙ্গে ম্যানসিটির তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরোও লিওনেল স্কালোনির দলে ফিরেছেন। 

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড