• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বদলে গেল ইডেনে দিবারাত্রি টেস্টের সময়

  ক্রীড়া ডেস্ক

১৩ নভেম্বর ২০১৯, ১২:১৭
ভারত-বাংলাদেশ সিরিজ
ইডেন গার্ডেন্সে হবে দিবা রাত্রির টেস্ট (ছবি : সংগৃহীত)

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) থেকে ইন্দোরে শুরু ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট। কিন্তু আকর্ষণের কেন্দ্র ইডেন গার্ডেন্স। কারণ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি হবে গোলাপি বলে দিবারাত্রিতে। ২২ নভেম্বর থেকে ইডেনে শুরু ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট। এ ম্যাচকে নিয়ে বড় চিন্তার কারণ শিশির। কলকাতায় নভেম্বরের শেষ দিকে হচ্ছে এই ম্যাচ। তাই শিশির বড় ধরনের প্রভাব ফেলবে সন্ধ্যার পর।

ভারতের মাটিতে প্রথম দিন-রাতের টেস্ট আয়োজন ঘিরে ইডেনে এখন সাজ সাজ রব। এরই মাঝে ইডেন টেস্টের সময়ে কিছুটা বদল করা হলো। প্রথমে ইডেনে দিন-রাতের টেস্ট শুরু হওয়ার কথা ছিল দুপুর দুইটায়। কিন্তু নভেম্বরের শেষ দিকে কলকাতায় প্রচুর শিশির পড়ে। তাই টেস্ট শুরুর সময় আরও একটু এগিয়ে আনা হয়েছে। দুপুর দুইটার পরিবর্তে ইডেনে প্রতিদিনের খেলা দেড়টায় শুরু হবে।

বিসিসিআইয়ের এর এক শীর্ষকর্তা জানান, ‘শিশিরের কথা মাথায় রেখে সিএবির অনুরোধ মেনে নেওয়া হয়েছে। দ্বিতীয় টেস্টের সূচিতে কিছুটা পরিবর্তন করা হয়েছে। ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়। প্রথম সেশন- দুপুর দেড়টা থেকে বিকাল সাড়ে ৩টা। দ্বিতীয় সেশন- বিকাল ৪টা ১০ মিনিট থেকে সন্ধ্যা ৬টা ১০ মিনিট পর্যন্ত। আর শেষ সেশন হবে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত’।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড