• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘সাকিব নেই?’ উত্তর শুনে হতাশ ভারতের ক্রিকেটপ্রেমী সিকিউরিটি গার্ড

  ক্রীড়া ডেস্ক

১৩ নভেম্বর ২০১৯, ১১:০৯
সিকিউরিটির গার্ড বিশাল ও সাকিব আল হাসান (ছবি :সম্পাদিত)
সিকিউরিটির গার্ড বিশাল ও সাকিব আল হাসান (ছবি :সম্পাদিত)

আগামীকাল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-ভারতের টেস্ট সিরিজ। সিরিজের প্রথম ম্যাচকে সামনে রেখে হলকর স্টেডিয়ামের ইনডোরে নেটে অনুশীলনে ব্যস্ত নতুন টেস্ট অধিনায়ক মুমিনুল হক সৌরভ। তার পাশের নেটে আছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম ও ওপেনার ইমরুল কায়েস।

ক্রিকেটারদের অনুশীলনের সময় ইনডোরের গেটের ভেতরে যাওয়া মানা। হলকর স্টেডিয়ামের ইনডোরে দুজন গার্ড সংবাদকর্মীদের ভেতরে না যেতে কড়া সুরে নিষেধ করছেন। তবে বাংলাদেশের সংবাদকর্মী জেনে একটু নমনীয় হলেন সিকিউরিটির কাজে নিয়োজিত বিশাল রাজপুত। সামনে এসে বাংলাদেশি সাংবাদিকদের কাছে হিন্দিতে জানতে চাইলেন, ‘সাকিব নেই?’ না, উত্তর শুনে একটু হতাশ হলেন।

এরপর বললেন, ‘ভারতে আইপিএল খেলতে আসেন তিনি। এই ইন্দোর মাঠেও এসেছিলেন। আমি টিকিট কিনে খেলা দেখতে এসেছিলাম। কিছুদিন আগে শুনলাম তার (সাকিব) কী যেন ঝামেলা হয়েছে। তিনি কি আর খেলতে পারবেন না? অনেক দারুণ একজন ক্রিকেটার। আমার তাকে খুব ভালো লাগে। আমি বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে তাকেই বেশি চিনি। তিনি এলে খুব ভালো লাগত। জানেন, আমি এখানে সিকিউরিটির চাকরি নিয়েছি পার্টটাইমার হিসেবে। শুধু খেলার দেখার জন্য।’

বাংলাদেশ টেস্ট ও টি-টুয়েন্টি থেকে সদ্য অধিনায়ক হারানো সাকিব আল হাসান জুয়াড়িদের থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব আইসিসির কাছে গোপন করায় ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষেধাজ্ঞায় আছেন। আগামী বছরের ২৯ অক্টোবরে আবারও মাঠে ফিরবেন বিশ্বসেরা এই রাউন্ডার।

সাকিব নিষিদ্ধ হওয়ার কথা শুনে সিকিউরিটির গার্ড বিশাল বলেন, ‘আমি এখানে দাঁড়িয়ে কাজ করছি কারণ নেটে ক্রিকেটার আসে ব্যাট করতে। ভেবেছিলাম সাকিব হয়তো টেস্টে আসবে। এখন তোমার কাছে শুনলাম ও (সাকিব) এক বছর নিষিদ্ধ। ভীষণ খারাপ লাগছে। কিছুদিন আগে শুনেছিলাম কোনো ঝামেলা হচ্ছে সাকিবকে নিয়ে। এখন জানতে পারলাম কী হয়েছে। সে তো অনেক বড় ক্রিকেটার, আইসিসিকে কেন বলল না ফিক্সারের কথা!’

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড