• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইমার্জিং এশিয়া কাপের ট্রফি উন্মোচন

  সোহরাব মাহাদী

১২ নভেম্বর ২০১৯, ২২:০১
ইমার্জিং এশিয়া কাপ
ট্রফির সঙ্গে অংশগ্রহণকারী আট দলের অধিনায়ক (ছবি: সংগৃহীত)

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচিত হলো ইমার্জিং এশিয়া কাপের চতুর্থ আসরের ট্রফি। অংশগ্রহণকারী আট দলের অধিনায়কদের উপস্থিতিতে উন্মোচন করা হয় ট্রফিটি।

আট দলের অধিনায়করা হলেন- নাজমুল হাসান শান্ত (বাংলাদেশ), সামিউল্লাহ শিনওয়ারী (আফগানিস্তান), মোহাম্মদ আইজাজ খান (হংকং), বেলুর রাভি সারাটা (ভারত), সৈয়দ আমির কালীম (ওমান), সৌদ শাকিল (পাকিস্তান), গ্যান্দ্রা মাল্লা (নেপাল) ও চরিত্র আশালঙ্কা (শ্রীলংকা)

মঙ্গলবার (১২ নভেম্বর) রাত নয়টা নাগাদ রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ট্রফি উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আট জাতির এ টুর্নামেন্টি আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হয়ে চলবে ২৩ নভেম্বর পর্যন্ত। টুর্নামেন্টের ‘বি’ গ্রুপে স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ ভারত, হংকং এবং নেপাল। গ্রুপ ‘এ’তে অংশ নিচ্ছে পাকিস্তান, শ্রীলঙ্কা, ওমান ও আফগানিস্তান।

গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হবে কক্সবাজার ক্রিকেট একাডেমি ও সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) দুটি ভেন্যুতে। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বসবে টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ।

ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ দল : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, ইয়াসির আলী চৌধুরী, আফিফ হোসেন ধ্রুব, জাকির হাসান, মিনহাজুল আবেদিন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, তানভীর ইসলাম, মাহমুদ হাসান, মেহেদী রানা, সুমন খান, মাহিদুল ইসলাম ভূঁইয়া, আবু হায়দার রনি এবং মাহাদী হাসান।

ওডি/এসএম/এমএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড