• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তানের জন্য কঠিন প্রস্তুতি নিলেন স্মিথ

  ক্রীড়া ডেস্ক

১২ নভেম্বর ২০১৯, ১৭:০৩
স্টিভেন স্মিথ
অস্ট্রেলিয়ার ডানহাতি ব্যাটসম্যান স্মিথ (ছবি : সংগৃহীত)

সেঞ্চুরিতে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি সারলেন স্টিভেন স্মিথ। শেফিল্ড শিল্ডের ১০ম রাউন্ডের দ্বিতীয় দিনে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে ১০৩ রান করেন অজি তারকা। তার সেঞ্চুরিতে ভর করে আট উইকেটে ৪৪৪ রানে ইনিংস ঘোষণা করেছে নিউ সাউথ ওয়েলস। জবাবে দিন শেষে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার সংগ্রহ এক উইকেটে ৮৫ রান।

দুই উইকেটে ২২১ রান নিয়ে দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নামে নিউ সাউথ ওয়েলস। ৭৫ রান যোগ করে বিদায় নেন হেনরিকস। এতে তৃতীয় উইকেটে ১৪১ রানের জুটি ভাঙে তাদের। নয় রানের জন্য সেঞ্চুরি মিস করেন হেনরিকস। তবে স্মিথকে সেঞ্চুরি থেকে বিমুখ করতে পারেনি ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বোলাররা। নয়টি চার ও দুই ছক্কায় ১০৩ রান করেন অজিদের সেরা ব্যাটসম্যান।

স্মিথ আউট হওয়ার পর প্যাট কামিন্সের ৫২ ও অন্যদের মাঝারি রানের ইনিংসে চারশ রান পার করে সাউথ ওয়েলস। জবাবে ফিলিপের উইকেট হারিয়ে দিন শেষ করেছে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া। দ্বিতীয় দিন শেষে ৩৫৯ রানে এগিয়ে স্মিথ-স্টার্করা। ২১ নভেম্বর ব্রিসবেনে পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট অজিদের। ২৯ নভেম্বর অ্যাডিলেডে হবে গোলাপি বলে দিবারাত্রির টেস্ট।

স্মিথের সেঞ্চুরির ভিডিও

ওডি/এনএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড