• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিবের নয়া লুক ভাইরাল!

  ক্রীড়া ডেস্ক

১১ নভেম্বর ২০১৯, ২০:০৪
সাকিব আল হাসান
সাকিব আল হাসান (ছবি : সংগৃহীত)

জুয়াড়ির কাছ থেকে ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে তা গোপন করায় সাকিব আল হাসানকে এক বছরের নিষেধাজ্ঞা দিয়েছে আইসিসি। এ কারণে আপাতত সব ধরনের ক্রিকেটের বাইরে রয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। মাঠের বাহিরে থাকলেও প্রতিনিয়ত খবরের শিরোনাম হচ্ছেন তিনি।

সম্প্রতি ফেসবুকে নতুন একটা ছবি পোস্ট করেন সাকিব। যেখানে অন্যরকম এক নয়া লুকে দেখা যায় বাংলাদেশের পোস্টার বয়কে। যা রীতিমত ভাইরাল।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের খ্যাতিও বিশ্বজোড়া। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার জনপ্রিয়তা অবিশ্বাস্য। তাইতো সাকিব যদি কোনো কিছু তার ফেসবুক পেইজে পোস্ট করেন, তা দ্রুতই ছড়িয়ে পড়ে তার শত কোটি ভক্ত-সমর্থকের মাঝে। আর তাদের থেকে তা ছড়িয়ে পড়ে আরও অনেক দূর।

এরই ধারাবাহিকতায় গেল শনিবার (৯ নভেম্বর) রাত ৮টা পাঁচ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেইজে নতুন একটি ছবি পোস্ট করেন সাকিব। আর সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে টাইগার সেরা তারকা সাকিবের ওই নয়া লুক। 

সাকিবের পোস্ট করা ওই ছবিতে তাকে দেখা যায়, হালকা ঘিয়ে রঙের ফুল-স্লিভ কামিজের মতো (অনেকটা গোল পাঞ্জাবি) একটা পোশাকে পোজ দেয়া অবস্থায়। মধ্যপ্রাচ্যের কুয়েত, কাতারের বা দুবাইয়ের আদলে তৈরি করা পোশাকে আবৃত এক নয়া লুকের সাকিব। 

এ সময়ে তার বাঁহাতে কালো বেল্টের ঘড়িও ছিল। আর ঠোঁটে ছিল চিরাচরিত মুগ্ধকরা বাঁকা হাঁসি। যদিও ছবিটির ক্যাপশনে কিছুই লেখেননি সাকিব। 

তবে ছবিটি পোস্ট দেয়ার পর এখন পর্যন্ত এতে ৩ লাখ ৯০ হাজারের মতো লাইক এবং প্রায় ২৪ হাজারের মতো কমেন্ট পড়েছে। এছাড়া পোস্টটি শেয়ার হয়েছে এখন পর্যন্ত ১৫০০ বার।

 

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড