• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিরোপার লড়াইয়ে বাংলাদেশ-ভারত একাদশে পরিবর্তন

  ক্রীড়া ডেস্ক

১০ নভেম্বর ২০১৯, ১৯:১৯
মুখোমুখি বাংলাদেশ-ভারত
মুখোমুখি বাংলাদেশ-ভারত (ছবি : সংগৃহীত)

টি-টুয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। নাগপুরে ব্যাট করছে রোহিতরা।

শিরোপার লড়াইয়ে বাংলাদেশ-ভারত একাদশে পরিবর্তন

সিরিজ নির্ধারণী ম্যাচে দুই দলেই এসেছে একটি করে পরিবর্তন। চোটের কারণে টাইগার একাদশ থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। তার বদলে দলে এসেছেন মোহাম্মদ মিঠুন। টিম ইন্ডিয়ার একাদশে ঢুকেছেন মনীষ পাণ্ডে। বাজে ফর্মের কারণে বাদ পড়েছেন ক্রুনাল পান্ডিয়া।

বাংলাদেশের একাদশ : লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ মিঠুন, আমিনুল ইসলাম বিপ্লব, আল-আমিন হোসেন, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ভারতের একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশভ পন্থ (উইকেটরক্ষক), শিভম দুবে, মনীষ পাণ্ডে, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, দীপক চাহার ও শার্দুল ঠাকুর।

অঘোষিত ফাইনালে ফিল্ডিংয়ে বাংলাদেশ

দুর্দান্ত জয় দিয়ে ভারত সফরের মিশন শুরু করেছিল বাংলাদেশ। দিল্লিতে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিকদের হারিয়েছে সাত উইকেটের বড় ব্যবধানে। কিন্তু দ্বিতীয় ম্যাচেই পাল্টে যায় সিরিজের সমীকরণ। রাজকোটে দাপুটে জয়ে সমতায় ফেরে টিম ইন্ডিয়া। 

তাই তো সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি রূপ নিয়েছে অঘোষিত ফাইনালে। সিরিজ নির্ধারণী ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়ায় বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। যা সরাসরি দেখা যাচ্ছে বিটিভি, গাজী টিভি, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ানে।

আজকের ম্যাচটি জিতে ভারতের মাটিতে ইতিহাস গড়ার সুযোগ রয়েছে বাংলাদেশের সামনে। কেননা এর আগে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে ভারতের মাটিতে কেউই তাদের হারাতে পারেনি।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড