• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিএসজিকে জেতালেন দুই আর্জেন্টাইন

  ক্রীড়া ডেস্ক

১০ নভেম্বর ২০১৯, ১৩:৪৭
মাউরো ইকার্দি
ফরাসি লিগে ব্রেস্টের বিপক্ষে গোল করেন ইকার্দি (ছবি : সংগৃহীত)

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে কষ্টার্জিত জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেই। অ্যাওয়ে ম্যাচে ব্রেস্টের মাঠে তারা জয় ছিনিয়ে নেয় দুই আর্জেন্টাইন তারকার কল্যাণে। প্রথমার্ধের শুরু থেকে পিএসজির পারফরম্যান্স আশানুরূপ ছিল না। বল দখলে পিএসজি এগিয়ে থাকলেও তুলনামূলক বেশি সুযোগ তৈরি করে ব্রেস্ট; তবে কাজে লাগাতে পারেনি স্বাগতিক শিবির। 

ডি মারিয়ার গোলে ৩৯তম মিনিটে উল্টো এগিয়ে যায় পিএসজি। উইলিয়ান ড্রাক্সলারের বাড়ানো বল ধরে ডি-বক্সে গোলরক্ষককে একা পেয়েছিলেন আর্জেন্টাইন মিডফিল্ডার। দারুণ চিপ শটে গোলরক্ষককে বোকা বানান তিনি। প্রথমার্ধে উজ্জীবিত ফুটবল খেলা ব্রেস্ট ৭২ মিনিটে সমতায় ফেরে। সতীর্থের পাস প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে নিচু শটে গোলটি করেন ফরাসি মিডফিল্ডার স্যামুয়েল গ্র্যান্ডসার।

গোল খেয়ে পয়েন্ট হারানোর শঙ্কায় ছিল পিএসজি। তবে ৮৫ মিনিটে ভাগ্য সহায়তা করে তাদের। সতীর্থের পাস প্রতিপক্ষের এক জনের পায়ে লেগে গোলমুখে পেয়ে জয়সূচক গোলটি করেন ইকার্দি। মৌসুমের শুরুতে ইন্টার মিলান থেকে ধারে আসা এই আর্জেন্টাইন তারকার লিগ ওয়ানে এটি পঞ্চম গোল। ১৩ ম্যাচে ১০ জয়ে পিএসজির সংগ্রহ ৩০ পয়েন্ট। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে অ্যাঞ্জার্স। আর ব্রেস্ট ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড