• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুলবুলের কবলে পাপন

  ক্রীড়া ডেস্ক

১০ নভেম্বর ২০১৯, ১৩:১২
নাজমুল হাসান
বিসিবি সভাপতি নাজমুল হাসান (ছবি : সংগৃহীত)

সিরিজ নির্ধারণী তিন ম্যাচ সিরিজের শেষ টি-টুয়েন্টিতে আজ (রবিবার, ১০ নভেম্বর) ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। নাগপুরের ভিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

এই ম্যাচে দলকে পাশে থেকে সমর্থন দিতে শনিবার (৯ নভেম্বর) দেশ ছেড়ে ভারত যান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ম্যাচের ভেন্যু নাগপুরে যাওয়ার আগে তিনি কলকাতায় অনানুষ্ঠানিক বৈঠকে বসেছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলির সঙ্গে। বিসিসিআইয়ের সঙ্গে নানা বিষয়ে আলোচনা হয়েছে বিসিবি সভাপতির। 

যেখানে উঠে আসে আসন্ন টেস্ট সিরিজ, বাংলাদেশ প্রিমিয়ার লিগসহ দুই দেশের মধ্যকার ক্রিকেটীয় সম্পর্কের গুরুত্বপূর্ণ সব দিক। সেই আলোচনা শেষে শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় কলকাতা থেকে নাগপুরের উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল পাপনের।

কিন্তু ঘূর্ণিঝড় বুলবুলের কারণে শনিবার কলকাতা থেকে উঠতে পারেননি বিমানে। নির্দিষ্ট সময়ের জন্য কলকাতা বিমানবন্দরে বিমান ওঠা-নামা বন্ধ রেখেছিল কর্তৃপক্ষ। ফলে শনিবার নাগপুর যেতে পারেননি পাপন। তবে রাতটা কলকাতায় কাটিয়ে রবিবার (১০ নভেম্বর) সকালেই বিসিবি সভাপতি রওনা দেন নাগপুরের উদ্দেশে। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড