• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওজিলের ওপর সশস্ত্র হামলাকারীর ১০ বছরের সাজা (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

০৯ নভেম্বর ২০১৯, ১৫:৪৪
মেসুত ওজিল
মেসুত ওজিলের ওপর সশস্ত্র হামলা (ছবি : সংগৃহীত)

আর্সেনালের তারকা ফুটবলার মেসুত ওজিল ও তার ক্লাব সতীর্থ সিড কোলাসিনাকের ওপর সশস্ত্র হামলার ঘটনায় অ্যাশলে স্মিথ নামের এক হামলাকারীর ১০ বছরের জেল হয়েছে। ৩০ বছর বয়সী এই ব্যক্তির বিরুদ্ধে ডাকাতি ও হামলার অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে এ সাজা দেয়া হয়েছে।

লন্ডনের স্নারেসব্রুক ক্রাউন কোর্টে স্মিথের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হয়। এরপর শুক্রবার (৮ নভেম্বর) হ্যারো ক্রাউন কোর্টে তাকে দণ্ডিত করা হয়।

এছাড়া মামলার আরেক আসামি জর্ডান নর্থওভারের দোষও প্রমাণিত হয়েছে। পরবর্তী তারিখে তার সাজা শোনানো হবে।

প্রসঙ্গত, গত ২৫ জুলাই মেসুত ওজিলের গাড়ি অপহরণ করার চেষ্টা করে অপহরণকারীরা। সে সময় ওজিলের সঙ্গে ছিলেন তার আর্সেনাল টিমমেট কোলাসিনাক। লন্ডনের প্ল্যাটস লেনে স্থানীয় সময় বিকাল ৫টার দিকে ছিনতাইকারীদের কবলে পড়েছিলেন তারা।

এরপর সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিও ফুটেজে দেখা যায়, দুজন মোটরসাইকেল আরোহী ওজিল- কোলাসিনাকের গাড়ি থামায়; অপহরণকারী দুজনের একজনের হাতে ছুরি ছিল। দ্রুত গাড়ি থেকে লাফিয়ে নামেন কোলাসিনাক। উপায় না পেয়ে কোলাসিনাক অপহরণকারীদের সাথে কিছুটা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। তবে গাড়ির ভেতরেই ছিলেন ওজিল।

এরপর ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করে একটি বিবৃতি দেয়। তাতে তারা জানায়, দুইজনই সুস্থ আছেন। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড