• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

'অন্যরকম' দল ঘোষণা করল স্পেন

  ক্রীড়া ডেস্ক

০৯ নভেম্বর ২০১৯, ১২:৫৭
স্পেন জাতীয় ফুটবল দল
স্পেন জাতীয় ফুটবল দল (ছবি : সংগৃহীত)

ইউরো-২০২০ বাছাইয়ে মাল্টা ও রোমানিয়ার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে দল ঘোষণা করেছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন স্পেন। আগামী ১৫ নভেম্বর মাল্টা আর ১৮ নভেম্বর রোমানিয়ার বিপক্ষে মাঠে নামবে রবার্তো মোরেনোর দল।

মাল্টার বিপক্ষে অ্যাওয়ে ম্যাচের পর অ্যাতলেটিকো মাদ্রিদের ঘরের মাঠ ওয়ান্দা মেট্রোপলিটানোতে রোমানিয়াকে আতিথ্য দেবে স্প্যানিশরা।

ঘোষিত এই দলে বার্সেলোনার কেবল একজন জায়গা পেয়েছেন- সার্জিও বুস্কেটস; তবে রিয়াল মাদ্রিদ থেকে দলে আছে দুই ডিফেন্ডার সার্জিও রামোস ও দানি কারভাহাল।

এছাড়া জায়গা হয়নি অ্যাতলেটিকোর কোকে, দিয়েগো কস্তা, সেল্টা ভিগোর ইয়াগো আসপাস, রিয়ালের ইসকো, আলভারো অদ্রিওজোলার মতো বড় তারকাদের।

স্পেনের স্কোয়াড :

গোলরক্ষক: ডেভিড ডে গিয়া (ম্যানইউ), কেপা আরিজাবালাগা (চেলসি), পাও লোপেজ (রোমা)।

ডিফেন্ডার: দানি কারভাহাল (রিয়াল মাদ্রিদ), সার্জিও রামোস (রিয়াল মাদ্রিদ), জেসুস নাভাস (সেভিয়া), হোসে গায়া (ভ্যালেন্সিয়া), বার্নাট (পিএসজি), ইনিগো মার্টিনেজ (অ্যাতলেটিকো বিলবাও), রাউল আলবিওল, এবং পাউ তোরেস (ভিয়ারিয়াল)।

মিডফিল্ডার: সার্জিও বুস্কেটস (বার্সেলোনা), থিয়াগো (বায়ার্ন মিউনিখ), রদ্রি (ম্যানসিটি), সাউল নিগেস (অ্যাতলেটিকো মাদ্রিদ), সান্তি কাজোরলা (ভিয়ারিয়াল) এবং ফ্যাবিয়ান রুইজ (নাপোলি)।

ফরোয়ার্ড: রদ্রিগো মোরেনো (ভ্যালেন্সিয়া), মাইকেল ওয়ারজাবাল (রিয়াল সোসিয়েদাদ), পাকো আলকাসের (বরুশিয়া ডটমুন্ড), জেরার্ড মোরেনো (সেভিয়া), আলভারো মোরাতা (অ্যাতলেটিকো মাদ্রিদ) এবং দানি ওলমো (ডাইনামো জাগ্রেব)।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড