• সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোর গোল চুরি করে ক্ষমা চাইলেন সতীর্থ

  ক্রীড়া ডেস্ক

০৮ নভেম্বর ২০১৯, ১৯:১১
জুভেন্তাস
রামসের গোলের মুহূর্ত (ছবি: সংগৃহীত)

চ্যাম্পিয়নস লিগে নিজেদের সর্বশেষ ম্যাচে রাশিয়ান ক্লাব লোকোমোতিভ মস্কোর বিপক্ষে জয় তুলে নিয়েছে ক্রিস্তিয়ানো রোনালদোর জুভেন্তাস। প্রতিপক্ষের মাঠে শেষ সময়ের গোলে তাদের ২-১ গোলের ব্যবধানে হারায় তুরিনের বুড়িরা। তবে ম্যাচে গোল পাননি রোনালদো।  

ম্যাচের ৩ মিনিটেই এগিয়ে যায় জুভেন্তাস। রোনালদোর দুর্দান্ত ফ্রি কিকে পরাস্ত হয় প্রতিপক্ষের গোলরক্ষক। তবে বল গোললাইন অতিক্রম করার সময় শেষ মুহূর্তে বলে আলতো পায়ের ছোঁয়া লাগিয়ে গোল স্কোরার হিসেবে নিজের নাম লেখান অ্যারন রামসে। 

তবে ১২ মিনিটেই সমতায় ফেরে মস্কো। দলের হয়ে হেড দিয়ে গোল করেন আলেকসেই মিরানচুক। নির্ধারিত ৯০ মিনিটে দুই দলই সমতায় থাকে। তবে অতিরিক্ত সময়ের ঠিক শেষ মুহূর্তে গোল করে দলের জয় নিশ্চিত করেন ব্রাজিলিয়ান ফুটবলার ডগলাস কস্তা। 

ম্যাচ শেষে জয় ছাপিয়ে জুভেন্তাস সমর্থকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন রামসে। রোনালদোর নিশ্চিত গোলকে নিজের গোল বানান তিনি। আর তার এ কাণ্ডে অবাক হয়েছে রোনালদো সমর্থকরা। যদিও মাঠেই রোনালদোর কাছে ক্ষমা চেয়েছেন রামসে।

ম্যাচ শেষেও এ ব্যাপারে কথা বলেন রামসে। তিনি জানান, ‘আমি ক্ষমা চেয়ে নিয়েছি। আমি বলের কাছাকাছি থাকায় স্কোরটা নিশ্চিত করতে চেয়েছিলাম। আমরা সবাই দলের স্কোর নিশ্চিত করতে চাই। এটা আমার গোল না, আমাদের গোল।’

এছাড়া রামসে আরও বলেন, ‘প্রথম কোনো ব্রিটিশ খেলোয়াড় হিসেবে জুভেন্তাসের জার্সিতে চ্যাম্পিয়নস লিগে স্কোরশিটে নাম লেখাতে পারায় আমি খুশি। আর্সেনাল ছেড়ে এই মৌসুমে জুভেতে এসে দ্বিতীয়বার প্রতিপক্ষের জালে বল জড়িয়েছি। এই মৌসুমে জুভেদের স্কোরার হিসেবে আমার নামটা দেখতে পেরে আমি খুশি। তবে, আবারও বলছি রোনালদোর গোল চুরি করে নেওয়াটা আমার ইচ্ছে ছিল না।’

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড