• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ-ভারত সিরিজ নিয়ে অন্ধকারে গাঙ্গুলি

  ক্রীড়া ডেস্ক

০৮ নভেম্বর ২০১৯, ১৮:৫৫
ভারত-বাংলাদেশ সিরিজ
ভারত-বাংলাদেশ সিরিজ নিয়ে টুইট করেন গাঙ্গুলি (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ-ভারত টি-টুয়েন্টি সিরিজ নির্ধারণী ম্যাচের ফলাফল নিয়ে অন্ধকারে রয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। ঐ ম্যাচে দুই দলকেই এগিয়ে রাখছেন তিনি। শুক্রবার (৮ নভেম্বর) টুইটারে ঐ ম্যাচ নিয়ে একটি পোস্ট শেয়ার করেন গাঙ্গুলি। তিনি বলেন, ‘জমে উঠেছে ভারত-বাংলাদেশ সিরিজ। সিরিজ এখন সমতায়, সমস্ত উত্তেজনা নাগপুরে শেষ টি-টুয়েন্টি ম্যাচের জন্য। টিম ইন্ডিয়া তাদের জয় ধরে রাখবে, না বাংলাদেশ ফিরবে জয়ে?’

দিল্লিতে সিরিজের প্রথম ম্যাচে ভারতকে পরাস্ত করে টাইগার শিবির। সে ম্যাচে স্বাগতিকদের সাত উইকেটে হারায় বাংলাদেশ। তবে বৃহস্পতিবারের ম্যাচে রাজকোটে ভারতের বিপক্ষে আট উইকেটে হারের স্বাদ গ্রহণ করে মুশফিকরা। ব্যাটিং সহায়ক উইকেটে ১৫৩ রানের সংগ্রহ কোনো কাজে আসেনি। রোহিত শর্মার ৮৫ রানের টর্নেডো ইনিংসে ভর করে বড় জয় তুলে নেয় ভারত। 

তাই সিরিজের মীমাংসা হবে নাগপুরে। ১০ নভেম্বর, রবিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় মুখোমুখি হবে রোহিত ও মাহমুদউল্লাহ বাহিনী। এ ম্যাচ নিয়ে নিজের মতামত প্রকাশ করেন বিসিসিআই প্রেসিডেন্ট। দুই দলই দুই ম্যাচে একক আধিপত্য বজায় রেখেছে। তাই সিরিজের আসল উত্তেজনা শেষ টি-টুয়েন্টি ম্যাচকে ঘিরে-এমনটাই মনে করেন সৌরভ।

ওডি/এনএ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড