• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ানডে রান টি-টুয়েন্টিতে তুলল ইংল্যান্ড

  ক্রীড়া ডেস্ক

০৮ নভেম্বর ২০১৯, ১৩:৫৫
মালান-মরগানের রেকর্ড করা সর্বোচ্চ ১৮২ রানের জুটি করেন
মালান-মরগান রেকর্ড করা সর্বোচ্চ ১৮২ রানের জুটি করেন (ছবি : সংগৃহীত)

ওয়ানডেতে ২৪১ রান বেশ ভালো সংগ্রহ। আর যদি ২০ ওভারেই উঠে যায় ২৪১ রান! চোখ তো কপালে উঠবেই। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে চতুর্থ টি-টুয়েন্টিতে এই বিশাল সংগ্রহের সুবাদে রেকর্ড গড়েছে ইংল্যান্ড। টি-টুয়েন্টিতে এটাই ইংলিশদের সর্বোচ্চ দলীয় স্কোর।

পাঁচ ম্যাচ টি-টুয়েন্টি সিরিজে চতুর্থ টি-টুয়েন্টিতে শুক্রবার (৮ নভেম্বর) মুখোমুখি হয় নিউজিল্যান্ড-ইংল্যান্ড। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ডের অধিনায়ক টিম সাউদি। যেখানে মালান-মরগানের ঝড়ো বিধ্বস্ত হয়েছে কিউইরা। ইংলিশরা পায় পাহাড়সম স্কোর।  

ইংলিশদের দেওয়া ১৪১ রানের জবাবে এরই মধ্যে ব্যাট করতে নেমেছে নিউজিল্যান্ড। শেষ খবর পর্যন্ত ১৪ ওভারে ৮ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ১৪৪ রান। জয়ের জন্য এখনো দরকার ৩৬ বলে ৯৭ রান। হাতে আছে কেবল দুই উইকেট! 

ইংল্যান্ডের শুরুটা দুর্দান্ত করেন টম ব্যানট। কিন্তু ১ ছক্কা ও ৪ চারে ৩১ রানের মাথায় স্যান্টনার বলে লেগ বিপদের ফাঁদে পড়ে ফিরেন তিনি। তার আগে ওপেনার বেয়ারস্টোকেও ৮ রানে ফেরান স্যান্টনার।

পরবর্তীতে মালান-মরগান রেকর্ড করা সর্বোচ্চ ১৮২ রানের জুটি গড়েন। মালান দুর্দান্ত শতক হাঁকালেও, শতকের কাছে গিয়ে ফিরতে হয় মরগানকে।

মরগান মাত্র ৪১ বলে ৭ ছক্কা ও ৭ চারে ৯১ রান করে সাউদির বলে ফিরেন। কিন্তু মালান মাত্র ৫১ বলে ৬ ছক্কা ও ৯ চারে ১০৩ রানে অপরাজিত থাকেন। 

উল্লেখ্য, সিরিজে ২-১ এ এগিয়ে কিউইরা। 

সংক্ষিপ্ত স্কোর :
ইংল্যান্ডঃ ২৪১/৩ (২০ ওভার)

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড