• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার ঘরোয়া লিগেও দায়িত্ব পেলেন মিসবাহ

  ক্রীড়া ডেস্ক

০৮ নভেম্বর ২০১৯, ১২:০৩
মিসবাহ উল হক
পাকিস্তানের কোচ ও প্রধান নির্বাচক মিসবাহ (ছবি : সংগৃহীত)

কোচ ডিন জোন্সকে বরখাস্ত করেছে ইসলামাবাদ ইউনাইটেড। বিষয়টি নিশ্চিত করেন জোন্স নিজে। জোন্সের স্থলাভিষিক্ত হলেন মিসবাহ উল হক। পিএসএলে পাঁচটি ফ্র্যাঞ্চাইজির প্রবল আপত্তি সত্ত্বেও ইসলামাবাদের কোচের দায়িত্ব পেলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। বর্তমানে মিসবাহ পাকিস্তান জাতীয় দলের কোচ ও প্রধান নির্বাচক।

ডিন জোন্সের অধীনে দুটি শিরোপা জিতেছে ইসলামাবাদ। নিজের বরখাস্তের বিষয়টি টুইটারে ভিডিও বার্তায় জানান জোন্স। তবে মিসবাহকে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নিয়োগ দেয়নি ইসলামাবাদ। এমনিতে পিসিবিতে দ্বৈত ভূমিকায় আছেন মিসবাহ, তার উপর এখন বহু দায়িত্বে ব্যস্ত থাকতে হবে তাকে। এটা জাতীয় দলেও প্রভাব ফেলবে বলে মনে করছেন কেউ কেউ। 

মিসবাহ ইসলামাবাদের কোচ হওয়ার কারণে পিসিবি এখন অন্যান্য ফ্র্যাঞ্চাইজিগুলোর কাছ থেকে বেশ চাপের মুখোমুখি হচ্ছে। সম্ভাব্য সমাধানগুলির মধ্যে একটি হচ্ছে পিএসএল প্লেয়ার ড্রাফটের দিন মিসবাহকে বাছাই প্রক্রিয়াতে অংশ নেওয়া থেকে বিরত রাখা। কারণ ফ্রাঞ্চাইজিরা ইসলামাবাদের সাথে প্রধান কোচ হিসাবে ড্রেসিংরুমে মিসবাহের উপস্থিতিতে আপত্তি জানিয়েছে।

তবে পিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিম খান যুক্তি দেন যে, পিএসএলে মিসবাহকে কোচ করার অনুমতি দেওয়া হলে শেষ পর্যন্ত তা পাকিস্তানের জন্য উপকার হবে। কারণ ঘরোয়া ক্রিকেটারদের আরও কাছ থেকে দেখার সুযোগ পাবেন মিসবাহ। তাছাড়া পিএসএল থাকাকালীন পাকিস্তান জাতীয় দলের কোচ বা নির্বাচকের জন্য পিসিবি থেকে বেতন পাবেন না পাকিস্তানের সাবেক অধিনায়ক।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড