• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারত মাতাতে দোয়া চাইলেন ইমরুল

  ক্রীড়া ডেস্ক

০৮ নভেম্বর ২০১৯, ১১:১২
ইমরুল কায়েস (ছবি : সম্পাদিত)
ইমরুল কায়েস (ছবি : সম্পাদিত)

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজের দুই ম্যাচ শেষ হয়েছে। আগামী রবিবার (১০ নভেম্বর) হবে সিরিজের শেষ ম্যাচ। এরপর থেকে শুরু হবে টেস্ট মিশন। টিম ইন্ডিয়ার বিপক্ষে এই সিরিজ দিয়েই শুরু হবে বাংলাদেশের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের যাত্রা। আর গুরুত্বপূর্ণ এই সিরিজে দলের পাশাপাশি নিজের জন্য সবার কাছে দোয়া চাইলেন ওপেনার ইমরুল কায়েস। 

ভারতের বিপক্ষে টেস্ট খেলতে আজ শুক্রবার (৮ নভেম্বর) স্কোয়াডের বাকি আটজন দুপুর ১২টায় ভারতের উদ্দেশে দেশ ত্যাগ করবে। তাদের মধ্যে একজন ইমরুল কায়েস। দীর্ঘ দিন পর জাতীয় দলে ডাক পেয়েছেন তিনি। মূলত দেশসেরা ওপেনার তামিম ইকবালের অনুপস্থিতিতে ডাকা হয় ইমরুলকে। দলে নতুন করে জায়গা পেয়ে উচ্ছ্বসিত ইমরুল ভালো খেলতে পারেন সেই জন্য সবার কাছে দোয়া চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। 

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আজ সকালে নিজের একটি ছবি শেয়ার করে ইমরুল লিখেছেন, ‘অনেক দিন পর আবার দেশের জার্সি পরে খেলব ইনশাআল্লাহ। আমি আমার বেস্ট ট্রাই করব ভালো কিছু দেবার জন্য, প্লিজ সবাই আমার এবং আমাদের টিম এর জন্য দোয়া করবেন।’   

ঘরের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সবশেষ সাদা পোশাকে খেলেছেন ইমরুল। এরপর বাংলাদেশ দল নিউজিল্যান্ড সফর এবং ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট খেললেও দলে জায়গা হয়নি ইমরুলের। 

৩২ বছর বয়সী ইমরুল জাতীয় দলের হয়ে ৩৭টি টেস্ট খেলেছেন। যেখানে ১৭৭৬ রান আছে তার। জাতীয় দলে জায়গা না হলেও ঘরোয়া লিগগুলোতে দারুণ খেলে থাকেন খুলনার ছেলে ইমরুল। 

ওডি/এএপি   

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড