• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিব ভাইকে খুব মিস করব : মিরাজ

  ক্রীড়া ডেস্ক

০৮ নভেম্বর ২০১৯, ১০:৪৭
সাকিবের সঙ্গে মিরাজ (ছবি : সংগৃহীত)
সাকিবের সঙ্গে মিরাজ (ছবি : সংগৃহীত)

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজের দুই ম্যাচ শেষ হয়েছে। আগামী রবিবার (১০ নভেম্বর) হবে সিরিজের শেষ ম্যাচ। এরপর থেকে শুরু হবে টেস্ট মিশন। টিম ইন্ডিয়ার বিপক্ষে এই সিরিজ দিয়েই শুরু হবে বাংলাদেশের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের যাত্রা। আর গুরুত্বপূর্ণ এই সিরিজে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে মিস করবেন তরুণ টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। 

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে নিজের কাছে গোপন রাখায় বাংলাদেশের টেস্ট ও টি টুয়েন্টির সদ্য সাবেক অধিনায়ক সাকিবকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছে ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা আইসিসি। নিষেধাজ্ঞার কারণে দলের সাথে সাকিবের না যাওয়াকে কেন্দ্র করে দলের তরুণ অফস্পিন মিরাজ জানালেন সাকিবকে মিস করার কথা।

বৃ্হস্পতিবার (৭ নভেম্বর) মিরপুরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে মিরাজ বলেন- ‘সাকিব ভাই বাংলাদেশ ক্রিকেট দলের অপরিহার্য অংশ। সাকিব ভাইকে ছাড়া বাংলাদেশ দল ভাবা অসম্ভব। আমরা সাকিব ভাইকে খুব মিস করব আগামী এক বছর।’  

ভারতের বিপক্ষে টেস্ট খেলতে বাংলাদেশে থাকা স্কোয়াডের বাকি আটজন আজ শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১২টায় ভারতের উদ্দেশে দেশ ত্যাগ করবে। আগামী ১৪ নভেম্বর ইন্দোরে প্রথম টেস্ট খেলবে টাইগাররা। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট কলকাতায়। প্রথম টেস্ট লাল বলে হলেও দ্বিতীয়টিতে গোলাপি বলে খেলবে বাংলাদেশ ও ভারত। 

বাংলাদেশ টেস্ট স্কোয়াড : সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাইফ হাসান, মুমিনল হক সৌরভ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী এবং এবাদত হোসেন।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড