• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওমানে ১-৩ গোলে বাংলাদেশের জয়

  নিজস্ব প্রতিবেদক

০৮ নভেম্বর ২০১৯, ০৫:২৯
ফুটবল
ওমানে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়রা (ছবি : সংগৃহীত)

মাঠে তখন টান টান উত্তেজনা। প্রথমার্ধের মাত্র ১২ মিনিটের মধ্যেই জীবন একটি ও ২৮ মিনিটের মাথায় বিপ্লু আরও একটি গোল পান। এ দিকে, প্রথমার্ধে মাত্র একটি গোল করার সুযোগ পায় প্রতিপক্ষ মাসকাট ক্লাব। এরপর দ্বিতীয়ার্ধে আবারও খেলতে নেমে বাংলাদেশের খেলোয়াড়রা মাঠ নিজেদের দখলে নিয়ে নেয়। পাশাপাশি নিজেদের ভাগে যোগ করে আরও একটি গোল। শেষ পর্যন্ত ওয়াদি আল কাবির-এর মাস্কাট ক্লাবে ৩-১ গোলে চূড়ান্ত বিজয় ছিনিয়ে নেয় বাংলাদেশি খেলোয়াড়রা।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) ওমানে সফররত বাংলাদেশের জাতীয় ফুটবল দলের সঙ্গে স্থানীয় শীর্ষ ক্লাবের (মাস্কাট ক্লাব) প্রস্তুতি ম্যাচে এভাবেই জয় পায় বাংলাদেশ।

এ দিকে, বাংলাদেশ জাতীয় দলের টিম ম্যানেজার জানান, ওমানে ম্যাচ জেতার স্বপ্ন নিয়েই তারা এসেছেন, তার দল সর্বোচ্চ চেষ্টা করবেন ভালো খেলা উপহার দিয়ে বাংলাদেশের পক্ষেই চূড়ান্ত বিজয় নিশ্চিত করতে। এই বিজয়ে তাদের মনোবল আরও তাজা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিতব্য বাছাইপর্বের ম্যাচ খেলা নিয়ে তার দল কোনো চাপের মুখে রয়েছে কি না এমন প্রশ্নের জবাবে দলের টিম ম্যানেজার বলেন, আমার দল কোনো চাপে নেই বরং আমরা এই খেলার বিজয়ের মধ্য দিয়ে আরও বেশি উচ্ছ্বসিত হয়েছি। পাশাপাশি দলের জেতার স্বপ্নকে জিইয়ে রাখতে আমরা আরও এক ধাপ এগিয়ে গিয়েছি। এ কারণে আগামী ১৪ তারিখে অনুষ্ঠিতব্য ম্যাচে জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী।

তিনি বলেন, যদিও জয়-পরাজয় নির্ধারণ হয় খেলার মাঠে তবুও, সকালের সূর্য দেখেই বোঝা যায় দিনটি কেমন যাবে। আজকের ৩-১ গোলে বাংলাদেশের এই বিজয়কে সকালের উজ্জ্বল সূর্য বলেই মনে করছেন বাংলাদেশ দলের টিম ম্যানেজার।

ওডি/আইএইচএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড